প্রার্থী হিসেবে সুযোগ পেলেন না মিঠুন সহ গেরুয়া শিবিরের অনেক তারকা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রার্থী হিসেবে সুযোগ পেলেন না মিঠুন সহ গেরুয়া শিবিরের অনেক তারকা

Share This

প্রার্থী হিসেবে সুযোগ পেলেন না মিঠুন সহ গেরুয়া শিবিরের অনেক তারকা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৩ /০৩/২০২১ : সব জল্পনার অবসান ঘটিয়ে মঙ্গলবার সকালে বাকি থাকা ১৩টি আসনের নামও  ঘোষণা করল বিজেপি। সেই তালিকায় নাম নেই বলিউডের মেগাস্টার মিঠুন চক্রবর্তীর, সেই সঙ্গে নাম নেই একাধিক তারকারও। 

সবথেকে গুরুত্বপূর্ণ বিষয়  হল, অনেক আগে থেকেই বিজেপিতে যুক্ত ছিলেন রিমঝিম মিত্র,কাঞ্চনা মৈত্র,  রূপা ভট্টাচার্য,জয় বন্দ্যোপাধ্যায়, রূপাঞ্জনা,  অনিন্দ্য সহ বেশ কিছু তারকা শিল্পীরা। দলের একাধিক অনুষ্ঠানে দেখা গেলেও বিধানসভা নির্বাচনে টিকিট পেলেন না তাঁরা। অন্যদিকে পার্নো মিত্র তুলনামূলক নতুন মুখ হলেও বরানগরের মতো গুরুত্বপূর্ণ আসনের প্রার্থী হয়েছেন তিনি। তেমনই সদ্য গেরুয়া শিবিরে যোগ দেওয়া যশ দাশগুপ্ত,  শ্রাবন্তী,পায়েল প্রভৃতি তারকা প্রার্থীদের দেওয়া হয়েছে প্রার্থী হিসেবে লড়াই করার সুযোগ। 

স্বভাবতই মনে ক্ষোভ জমেছে বহুদিন বিজেপির সঙ্গে থাকা তারকারদের। অন্যদিকে বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু দীর্ঘদিন পথে নেমে আন্দোলন করেছেন কিন্তু তার জায়গায় সদ্য তৃণমূলত্যাগী বিশ্বজিৎ দাসকে টিকিট দিয়েছে দল।এবার নির্বাচনে লড়ছেন না বিজেপির রাজ্য সভাপতি  দিলীপ ঘোষও।  এত কিছুর পরেও  ২১শের হাইভোলটেজ নির্বাচন যে যথেষ্টই গুরুত্বপূর্ণ হতে চলেছে এ বিষয়ে কোনো সনদেহ নেই!

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages