বর্নাঢ্য বসন্ত উৎসব পালিত হল সোদপুরে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বর্নাঢ্য বসন্ত উৎসব পালিত হল সোদপুরে

Share This

বর্নাঢ্য বসন্ত উৎসব পালিত হল সোদপুরে


আজ খবর (বাংলা), সোদপুর, কলকাতা, ৩১/০৩/২০২১ : বাতাসে লেগেছে ফাগুনের গন্ধ, প্রকৃতিতে লেগেছে বসন্তের ছোঁয়া। এই মধুর বসন্তকে সাদরে অভ্যর্থনা জানাতে প্রস্তুত  হয়েছে সাধারণ মানুষও। তারই এক ঝলক দেখতে পাওয়া গেল সোদপুর অঞ্চলে।

বিগত বছরের মত এবছরও দক্ষিণ পানশিলা কল্যাণ সমিতি এবং শিবম ডান্স সেন্টারের যৌথ প্রয়াসে সোদপুরে আয়োজিত হয়ে গেলো এক সান্ধ্য বসন্ত উৎসবের। নাচ গান নানান রঙ এর আবিরের মাঝে শোভাযাত্রার মাধ্যমে এই দিনের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এক বর্ণাঢ্য শোভাযাত্রার মাধ্যমে দক্ষিণ পানশিলা কল্যাণ সমিতি এবং শিবম ডান্স সেন্টারের যৌথ প্রয়াসে সোদপুরে আয়োজিত এইদিনের এই বসন্ত উৎসবের সূচনা করা হয়। 

এইদিনের এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলা ধারাবাহিকের একজন অন্যতম অভিনেতা গুড্ডু, বাংলা ছবির একজন অন্যতম প্রযোজক কনকন কুমার রায় , এছাড়াও উপস্থিত ছিলেন খরদহ বিধানসভা কেন্দ্রের আসন্ন নির্বাচনের তৃণমূল প্রার্থী কাজল সিনহা, অভিনেতা শক্তি কাপুর। শিবম ডান্স সেন্টারের কর্ণধার সৌমেন সাহার তত্বাবধানে এইদিনের এই অনুষ্ঠানের সম্পূর্ণ আয়োজন করা হয়।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages