তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারত আগে ব্যাটিং করছে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারত আগে ব্যাটিং করছে

Share This

তৃতীয় ওয়ানডে ম্যাচে ভারত আগে ব্যাটিং করছে


আজ খবর (বাংলা), পুনে, মাহারষ্ট্রা, ২৮/০৩/২০২১ : আজ ইংলন্ডের বিরুদ্ধে তৃতীয় ওয়ানডে ম্যাচ খেলতে নামল ভারত। আগের দিনের মত এবারেও টসে জিতে ইংলন্ডের জোস্ বাটলার নিজেরা ফিল্ডিং নিয়ে ভারতকে আগে ব্যাটিং  করতে পাঠিয়েছে। 

ভারতীয় দলে আজ একটি পরিবর্তন হয়েছে।  টিম ইন্ডিয়ার প্রথম একাদশে আজ কুলদীপ যাদবের বদলে নিয়ে আসা হয়েছে নটরাজনকে। বিগত দুটি ওয়ানডে ম্যাচে বোলিং-এর দিক থেকে বেশ ভুগতে হয়েছে ভারতকে, তাই কুলদীপের জায়গায় নিয়ে আসা হল নটরাজনকে। পাশাপাশি ইংলন্ড দলেও একটি পরিবর্তন করা হয়েছে। টম কারেনের জায়গায় দলের প্রথম একাদশে  জায়গা দেওয়া হয়েছে মার্ক উডকে।  দুই দলই  একটি করে ম্যাচ জিতেছে, তাই এই মুহূর্তে ওয়ানডে সিরিজিদের ফলাফল ১-১ যাচ্ছে।

এই মুহূর্তে ভারত ব্যাটিং করছে। ভারতের স্কোর হয়েছে ৬ ওভারে ৩৬ রান. এখনো পর্যন্ত কোনো উইকেটের পতন হয় নি।ক্রিজে রয়েছেন ভারতের দুই ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা ও শিখর ধাওয়ান। এই  মুহূর্তে ব্যাট করছেন রোহিত শর্মা ১৮ বলে ১৭ রান এবং শিখর ধাওয়ান ১৮ বলে ১৬ রান।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages