ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের আক্রমন করা হচ্ছে : বিজেপি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের আক্রমন করা হচ্ছে : বিজেপি

Share This

ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের আক্রমন করা হচ্ছে : বিজেপি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৭/০৩/২০২১ : রাজ্যে বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে, ততই রাজনৈতিক উত্তেজনার পারদ চড়তে  শুরু করেছে। রাজ্যের বিভিন্ন জায়গা থেকে রাজনৈতিক সন্ত্রাসের খবর আসতে শুরু করেছে। আজ ব্রিগেডমুখী বিজেপি কর্মীদেরকেও আক্রমনের খবর পাওয়া যাচ্ছে।


গতকাল রাতে নদীয়া জেলার হরিণঘাটায় বিজেপির বুথ সভাপতির ওপর হামলা চালানো হয়েছে। আক্রান্ত ওই বুথ সভাপতির নাম সঞ্জয় দাস. তিনি হরিণঘাটা শহরের বিজেপির বুথ কমিটির সভাপতি। বিজেপি অভিযোগ করেছে সঞ্জয়কে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে গুলি করা হয়েছে। গুলি তাঁর শরীরের কোমরের নিচে গিয়ে লাগে। ঘটনাস্থলে রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়েন সঞ্জয়। বর্তমানে তিনি কল্যাণীর জেএনএম  হাসপাতালে চিকিৎসাধীন। হরিণঘাটা সাংগঠনিক জেলা সম্পাদক রূপম ব্যানার্জি জানিয়েছেন, "রবিবার বিজেপির ব্রিগেড সমাবেশ আটকানোর উদ্দেশ্যেই এই ধরনের আক্রমন চালিয়েছে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা।" 


এই ঘটনা শুধুমাত্র নদীয়া জেলাতেই নয়, ভাঙ্গর  এলাকাতেও ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের ওপর হামলা চালানো হয়েছে বলে জানা গিয়েছ। একই ঘটনা ঘটেছে শাসন এলাকাতেও।  রাজ্যের বিভিন্ন জায়গায় ব্রিগেডমুখী বিজেপি কর্মীদের বাধা দেওয়া হচ্ছে, তাদের আক্রমন করা হচ্ছে বলে অভিযোগ করেছে বিজেপি।  এমনকি কলকাতার গিরিশ পার্ক অঞ্চলেও নরেন্দ্র মোদী এবং দিলীপ ঘোষের ছবি দেওয়া ব্রিগেড চলো লেখা ব্যানারে ছিঁড়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ উঠেছে বিজেপির তরফ থেকে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages