মমতাজীর মাথার ঠিক নেই : ধর্মেন্দ্র প্রধান - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতাজীর মাথার ঠিক নেই : ধর্মেন্দ্র প্রধান

Share This

 

মমতাজীর মাথার ঠিক নেই : ধর্মেন্দ্র প্রধান

আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ৩০/০৩/২০২১ : পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'বিহার, উত্তর প্রদেশের গুন্ডা' মন্তব্যের তীব্র বিরোধিতা করে সুর চড়ালেন কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান। শুধু তাই নয়, মুখ্যমন্ত্রীর মানসিক ভারসাম্য নিয়েও প্রশ্ন তুলে দিলেন।

গতকাল একটি জনসভায় মমতা বন্দ্যোপাধ্যায় বিজেপিকে রাজনৈতিকভাবে আক্রমন শাণিয়ে বলেছিলেন, "ভোটের আগে আমাকে জখম করেছ ! এত সাহস ! বিহার আর উত্তরপ্রদেশ থেকে গুন্ডা এনেছ নন্দীগ্রামে ? একটাও ভোট যদি লুঠ করার চেষ্টা কর, যদি একটাও পার্টি অফিসে আক্রমন কর, বা মা বোনেদের গায়ে হাত দাও, তাহলে মা বোনেরাই তোমাদের মোকাবিলা করবে হাতা খুন্তি  দিয়ে। ওরা (বিজেপি) সংস্কৃতি ভালবাসে না, ওরা রাজনীতিও করতে পারে না। নন্দীগ্রামের মানুষ গুন্ডাগিরির সাক্ষী থাকছেন। একজন (শুভেন্দু অধিকারী) যা খুশী তাই করে যাচ্ছে। আমরা বিরুলিয়ায় একটা বৈঠক করেছি, সেখানকার পার্টি অফিস ভেঙে গুঁড়িয়ে দেওয়া হয়েছে। এই খেলা আমিও খেলতে পারি। আমিও সিংহের মত এর জবাব দেব। মনে রাখবেন আমি রয়াল বেঙ্গল টাইগার।"

মমতা বন্দ্যোপাধ্যায়ের এই মন্তব্যের জবাব দিতে গিয়ে কেন্দ্রীয় মন্ত্রী ধর্মেন্দ্র প্রধান বলেন, "মমতাজীর মাথার ঠিক নেই।আমরা আশা করেছিলাম তিনি বিজেপি কর্মীর বৃদ্ধা মায়ের প্রতি শ্রদ্ধা নিবেদন করবেন, তা না করে তিনি এখন বিহার উত্তর প্রদেশের গুন্ডা খুঁজে বেড়াচ্ছেন ! এই তাঁর দায়িত্ববোধ ? হেরে যাওয়ার ভয়ে তিনি এখন আতঙ্কিত হয়ে উঠেছেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages