শুভেন্দু বাইরে থেকে গুন্ডাদের নিয়ে এসেছে নন্দীগ্রামে : তৃণমূল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুভেন্দু বাইরে থেকে গুন্ডাদের নিয়ে এসেছে নন্দীগ্রামে : তৃণমূল

Share This

শুভেন্দু বাইরে থেকে গুন্ডাদের নিয়ে এসেছে নন্দীগ্রামে : তৃণমূল


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, ২৩/০৩/২০২১ : এবার বিধানসভা নির্বাচনে সবচেয়ে বেশি নজর কাড়তে চলেছে নন্দীগ্রাম, কেননা এখানে দুই হাই ভোল্টেজ প্রতিপক্ষ নির্বাচনে লড়াই করতে চলেছেন।একদিকে তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়, অপরদিকে তৃণমূল ছেড়ে পদ্ম শিবিরে যোগ দেওয়া শুভেন্দু অধিকারী। কিন্তু এর মধ্যেই তৃণমূল শিবির শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়েছে যে শুভেন্দু বাইরে থেকে অপরাধীদের নিয়ে এসেছে নন্দীগ্রামে ভোটের সময় কাজে লাগাতে। 

শুভেন্দু অধিকারী ছিলেন তৃণমূল কংগ্রেসের শক্তিশালী এক নেতা, তিনি রাজ্যের মন্ত্রীও ছিলেন। গত ডিসেম্বর মাসে তিনি ঘাস ফুল শিবির (তৃণমূল কংগ্রেস) ছেড়ে যোগ দেন পদ্ম শিবিরে (বিজেপি)। বিজেপিতে যোগ দেওয়ার পর শুভেন্দু জানিয়েছিলেন তিনি প্রতিপক্ষ মমতা বন্দ্যোপাধ্যায়কে অন্তত ৫০ হাজার ভোটে পরাজিত করবেন। শুভেন্দু বনাম  মমতার এই দুরন্ত লড়াইয়ের সাক্ষী থাকতে চলেছেন রাজ্যবাসী।

তৃণমূলের তরফ থেকে নির্বাচন কমিশনে অভিযোগ জানানো হয়েছে, শুভেন্দু অধিকারী বাইরে থেকে গুন্ডা ও অপরাধীদের নিয়ে এসেছে নন্দীগ্রামে। শুধু তা নয়, তৃণমূলের তরফ থেকে নন্দীগ্রামের চারটি জায়গার কথাও উল্লেখ করা হয়েছে, যেখানে এই ভাড়া করা  গুন্ডাদের রাখা হয়েছে। তৃণমূল দাবী করেছে কমিশন যেন এই ব্যাপারে দ্রুত ব্যবস্থা গ্রহণ করে এবং পুলিশকে নির্দেশ দেয় এই গুন্ডাদের  খুঁজে বের করে গ্রেপ্তার করতে। এছাড়াও তৃণমূল কমিশনকে জানিয়েছে, শুভেন্দু নন্দীগ্রামের ভোটার নন, ভোটার হিসেবে নন্দীগ্রাম থেকে শুভেন্দুর নাম যেন বাদ দেওয়া হয়।

নন্দীগ্রামের যুযুধান দুই পক্ষই প্রতিপক্ষের ওপর চাপ বাড়াতে  শুরু করেছে। তার সাথে পাল্লা দিয়ে চলছে বাক যুদ্ধ। চলছে জনসভা, প্রচার। নন্দীগ্রামে ভোট হবে আগামী মাসের ১ তারিখে (দ্বিতীয় দফা)। ভোট গণনা ২রা মে, সেদিন জানা যাবে নন্দীগ্রামে মানুষ কাকে চাইছেন, শুভেন্দু না মমতা ?

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages