প্রতিবেশী রাজ্য থেকে নন্দীগ্রামে বহিরাগতরা এসেছে : ডেরেক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


প্রতিবেশী রাজ্য থেকে নন্দীগ্রামে বহিরাগতরা এসেছে : ডেরেক

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/০৩/২০২১ : নন্দীগ্রামে মমতা বন্দ্যোপাধ্যায়ের আহত হওয়ার ঘটনায় তৃণমূল কংগ্রেসের তরফ থেকে আজ নির্বাচন কমিশনে একটি অভিযোগ জানানো হয়েছে।

মমতা ব্যানার্জির পায়ের এক্স রে প্লেট 

নন্দীগ্রামে আহত হয়ে মমতা বন্দ্যোপাধ্যায় ভর্তি রয়েছেন এসএসকেএম হাসপাতালে। গতকাল তাঁর আহত হওয়ার ঘটনায় আজ নির্বাচন কমিশনে অভিযোগ জানিয়ে এলেন তৃণমূল মহাসচিব পার্থ চ্যাটার্জি, তৃণমূল নেতা ডেরেক ও ব্রায়ান, চন্দ্রিমাণ ভট্টাচার্য। নির্বাচন কমিশনের দপ্তর থেকে বেরিয়ে এসে তাঁরা সাংবাদিকদের মুখোমুখি হন। এদিন তৃণমূল নেতারা অভিযোগ করেছেন মুখ্যমন্ত্রীর ওপর আক্রমনের পূর্বাভাস আগেই ছিল।

তৃণমূল নেতারা বলেন, "নেত্রীর ওপর হামলার পূর্বাভাস আগেই ছিল। বিজেপির নেতাদের সোশ্যাল মিডিয়ায় বেশ কিছু পোস্ট থেকে তা স্পষ্ট হচ্ছে। শুধু তাই নয়, আমাদের কাছে খবর আছে প্রতিবেশী রাজ্য থেকে কিছু বহিরাগতকে নন্দীগ্রামে আনা হয়েছিল। নির্বাচন কমিশন আইন শৃঙ্খলা হাতে নেওয়ার পর থেকেই রাজ্যের পরিস্থিতি খারাপ হতে শুরু করেছে। মমতা বন্দ্যোপাধ্যায়ের ওপর এই ধরনের আক্রমনের তীব্র নিন্দা এবং ধিক্কার জানাচ্ছে তৃণমূল কংগ্রেস।" 

হাসপাতাল সূত্রে জানা গিয়েছে, মুখ্যমন্ত্রীর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল আছে, আগামী ৪৮ ঘণ্টা তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে; তাঁর রক্ত পরীক্ষা করা হয়েছে। ইসিসিজিও  করা হতে পারে। তাঁর এমআরআই করারও কথা আছে বলে জানা গিয়েছে হাসপাতাল সূত্রে। (দেখুন ভিডিও)


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages