দিদি বলে খেলা হবে, বিজেপি বলে চাকরি হবে : নরেন্দ্র মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দিদি বলে খেলা হবে, বিজেপি বলে চাকরি হবে : নরেন্দ্র মোদী

Share This

দিদি বলে খেলা হবে, বিজেপি বলে চাকরি হবে : নরেন্দ্র মোদী


আজ খবর (বাংলা), পুরুলিয়া, পশ্চিমবঙ্গ, ১৮/০৩/২০২১ : তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের 'খেলা হবে' স্লোগানকে চ্যালেঞ্জ জানিয়ে আজ পুরুলিয়ার জনসভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, "ওরা বলছে খেলা হবে, আমরা বলছি চাকরি হবে।" 

আজ পশ্চিমবঙ্গের পুরুলিয়ায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী একটি জনসভা থেকে বলেন, "দিদি বলে খেলা হবে, বিজেপি বলে চাকরি হবে। দিদি বলে খেলা হবে, বিজেপি বলে বিকাশ হবে।  দিদি বলে খেলা হবে, বিজেপি বলে শিক্ষা হবে। খেলা শেষ হবে আর বিকাশ আরম্ভ হবে।"

নরেন্দ্র মোদী এদিন বলেন, "প্রথমে বামেরা এবং তারপর তৃণমূল সরকার বাংলায় শিল্প গড়ে তুলতে পারে নি। এখানে জলসেচ ব্যবস্থার কোনো উন্নতি হয় নি। সঠিক জলসেচ বা ইরিগেশন না থাকায় বহু শিল্প এখানে মার খেয়েছে। তৃণমূল সরকার তাদের নিজেদের 'খেলা' নিয়েই ব্যস্ত ছিল। আমি জিজ্ঞাসা করতে চাই, দিদি বছরের পর বছর ধরে আপনি একটা সেতু বানিয়ে উঠতে পারলেন না, আর এখন শিল্প আর উন্নয়নের কথা বলে চলেছেন ?" নরেন্দ্র মোদী আশ্বাস দিয়ে বলেন, "বাংলায় বিজেপি সরকার এলে প্রকৃত উন্নয়ন হবে, মানুষের দৈনন্দিন জীবনযাত্রা অনেক সহজ হয়ে উঠবে, আর সেই ব্যবস্থা গড়ে তুলতে বিজেপি সরকার অগ্রাধিকার দেবে।"

নরেন্দ্র মোদী অভিযোগ করে বলেছেন, "তৃণমূল সরকার পুরুলিয়ার মানুষকে জল দিতে পারে নি, এখানকার মানুষদেরকে পরিযায়ী শ্রমিকে পরিণত করেছেন। যার ফলে পুরুলিয়া দেশের মধ্যে সবচেয়ে পিছিয়ে পড়া জায়গা হিসেবে স্বীকৃতি পেয়েছে। পুরুলিয়ায় পর্যটন শিল্পও সেভাবে গড়ে ওঠেনি, কিন্তু এখানে পর্যটন শিল্পের ভবিষ্যৎ ছিল খুব ভাল।বনবাসকালে শ্রীরামচন্দ্র ও মাতা জানকি এই ভূমিতে এসেছিলেন, যে ভূমিতে মাতা জানকি এসেছিলেন, সেখানকার মানুষ জল পাচ্ছে না, তাদের জীবনে চরম দারিদ্র এবং দুর্দশা নেমে এসেছে, সেটা ভাবতেই মন খারাপ লাগে। এখানকার কৃষক ও যাঁরা অরণ্যে বাস করেন তাঁরা পানীয় জল পান না। যে কারনে তাঁরা ফসল ফলাতে পারেন না। এখানকার রমনীদের বহু দূর থেকে পানীয় জল সংগ্রহ করে নিয়ে আসতে  হয়। দেশের অন্যান্য অনেক জায়গাতেই অতীতে মানুষ এরকম জল কষ্টে ভুগেছেন, কিন্তু বিজেপি সরকার সেখানে পাইপলাইনের মাধ্যমেই হোক অথবা নতুন করে পুকুর খুঁড়েই হোক জলের ব্যবস্থা করেছে। পুরুলিয়ায় রাজ্য সরকার তেমন কোনো উদ্যোগই নেয় নি।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages