আমরা কাজ করছি আর ডাকাতদের রাজা সব টাকা খেয়ে ফেলছে : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমরা কাজ করছি আর ডাকাতদের রাজা সব টাকা খেয়ে ফেলছে : মমতা

Share This


আজ খবর (বাংলা), পাথরপ্রতিমা, দক্ষিণ ২৪ পরগনা, ২৫/০৩/২০২১ : দক্ষিণ ২৪ পরগনার পাথর প্রতিমায় জনসভা করতে এসে মমতা বন্দ্যোপাধ্যায় উপকূলভাগের উন্নয়নের বার্তা দিয়ে গেলেন। সুর সপ্তমে চড়ালেন  বিজেপির বিরুদ্ধে। বিজেপি এলে কি পরিণতি হবে, সতর্ক করলেন সেই বিষয়ে। 

মমতা বন্দ্যোপাধ্যায় পাথরপ্রতিমার জনসভায় বলেন, "উপকূল অঞ্চলে অনেক কাজ করা হয়েছে। তবু এখানে সেচের কাজ আরও করতে হবে, যেটি তৈরি করতে হবে। এখানে নদী ভাঙন রুখতে হবে। আমরা এখানে বেশ কিছু রিলিফ সেন্টার তৈরি করে দিয়েছি। আপনাদের মনে নেই সুনামীর কথা ? এখানে আগে কি অবস্থা ছিল ?"

মমতা আজ বলেন, "আমরা এখানে এত কাজ করছি, আর খুনীদের রাজা, খুনীদের জমিদার, ডাকাতদের রাজা সব টাকা খেয়ে নিচ্ছে ! প্রধানমন্ত্রী ত্রাণ তহবিলের নামে যে টাকা তুলেছ, কোথায় গেল সেই টাকা ? কেউ পায়নি ! রেল বিক্রি করে দিয়েছ, কোথায় গেল সেই টাকা ? কেউ পায় নি! সেল বিক্রি করে দিয়েছ, কোথায় গেল সেই টাকা ? কেউ পায় নি ! সরকারি কর্মীরা জেনে রাখুন, ত্রিপুরায় ক্ষমতায় এসে ওরা প্রভিডেন্ড ফান্ড আর গ্র্যাচুইটি তুলে দিয়েছে। অনেকের চাকরি খেয়ে নিয়েছে, আবার অনেককে কন্ট্রাকচুয়াল করে দিয়েছে।"

মমতা বলেন, "আসামের ১৪ লক্ষ বাঙালিকে ওরা ঘর থেকে তাড়িয়ে দিয়েছে। কত লোককে দাঙ্গা করে খুন করে দিয়েছে ! তাই আমি বলব আদিবাসী হন, তফসিলি হন বা সংখ্যালঘুই  হন, আপনারা নিজেদের ভোট নষ্ট করবেন না।যে কংগ্রেস, সেই বিজেপি, সেই সিপিএম। এখন আবার সংখ্যালঘু ভোট কাটতে বিজেপি প্রচুর টাকা দিয়ে নতুন একটা দলকে পাঠিয়েছে। ওদের ভোট দেবেন না। বিজেপিকে রুখতে হলে আমাকে ভোট দিন। যারা সংখ্যালঘুদের হয়ে কথা বলছে, তারা বিজেপির থেকে প্রচুর টাকা নিয়েছে। আরএসএস-এর সবাই খারাপ নয়, তবে কিছু লোক আরএসএস-এর হয়ে এসে বলছে ৫০০-৫০০০ টাকা দিচ্ছি, ভোটটা দিন। কিন্তু আপনারা তাদের বলে দেবেন 'এতো আমাদেরই ট্যাক্সের টাকা!' একটাও ভোট ওদের দেবেন না। মা বোনেরাও আমাদেরকেই ভোট দিন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages