শোভনবাবুকে দেখে করুণা হয় : রত্না চ্যাটার্জি - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শোভনবাবুকে দেখে করুণা হয় : রত্না চ্যাটার্জি

Share This

শোভনবাবুকে দেখে করুণা হয় : রতন চ্যাটার্জি
শোভন ও বৈশাখী 


আজ খবর (বাংলা), কলকাতা, পস্হিমবঙ্গ, ১৫/০৩/২০২১ : বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেনি বিজেপি। ক্ষোভে বিজেপি ছাড়লেন শোভন চ্যাটার্জি ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়। এই মর্মে গতকালই রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে চিঠি পাঠিয়ে দিয়েছেন শোভন চ্যাটার্জি।

শোভন-বৈশাখীর পদত্যাগপত্র দেওয়া নিয়ে শোভন জায়া রত্না চট্টোপাধ্যায় বললেন: "প্রথম কথা হল টিকিট পায়নি সেটা এখনো বলা যায় না. কারণ 294 এর মধ্যে এখন অনেক সিট বাকি রয়েছে।  কিন্তু আমার মনে প্রশ্ন ওঠে শোভন বাবু আগেও যখন তৃণমূলের ছিলেন, এটা পেলাম না, ওটা পেলাম না, বলে দল ছাড়লেন। বিজেপিতে গিয়ে ও আবার সেই এই পেলাম না ঐ পেলাম না বলে ছেড়ে দিলেন।  রাজনীতি নিয়ে ছেলে খেলা করছেন  ওনারা।  রাজনীতি করাটা  আগে লোকে শোভন বাবুর থেকে শিখত, তবে শোভন বাবু এখন যে সব কাজকর্ম করছে মানুষের মনে প্রশ্ন উঠছে এই  শোভন বাবুই কি সেই আগের শোভন বাবু? ছেলে মানুষের মতো কাজ করছেন উনি।  উনারা টিকিট চাইলেই যে দল টিকিট দেবে এর তো কোনো মানে নেই।  আমাদের তৃণমূলেও অনেকে টিকিট পায়নি।"

রত্না চ্যাটার্জি আরও বলেন, "আমার মনে হয় তবে এখনই উনি যাবেন না।অনেক দরকষাকষি এখনো বাকি আছে। কারণ তৃণমূলে যখন ছিল তখন প্রচুর দরকষাকষি করেছে, মমতা বন্দ্যোপাধ্যায়কে শেষ পর্যন্ত না মানাতে পেড়ে বিজেপিতে গেছে।  সেখানেও গিয়ে আমাকে শুধু পদ দিলে হবেনা বৈশাখী কেও  আমার সাথে পদ দিতে হবে বলে দাবী করে যাচ্ছেন।.  এইরকম দর কষাকষি করে রাজনীতি করা যায় না।  শোভন বাবুর রাজনৈতিক এই ভবিষ্যতের জন্য তিনি নিজেই দায়ী।  শোভন বাবুকে দেখে এখন আমার করুণা হয়, দুঃখ হয়।  আমাদের ছেড়ে যাওয়ার পর থেকেই ওনার অবনতি শুরু হয়ে গেছে।  এখন তিনি মাটিতে গিয়ে ঠেকেছেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages