ছত্রধরকে গ্রেপ্তার করা নিয়ে দুই শিবিরে তরজা তুঙ্গে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ছত্রধরকে গ্রেপ্তার করা নিয়ে দুই শিবিরে তরজা তুঙ্গে

Share This

ছত্রধরকে গ্রেপ্তার করা নিয়ে দুই শিবিরে তরজা তুঙ্গে


আজ খবর (বাংলা), লালগড়, পশ্চিমবঙ্গ, ২৯/০৩/২০২১ : প্রাক্তন মাওবাদী নেতা তথা তৃণমূল নেতা  ছত্রধর মাহাতো-র গ্রেফতার নিয়ে দুই শিবিরের তরজা তুঙ্গে উঠেছে।

 প্রশ্ন তুলেছে তৃনমূল কংগ্রেস। দলের মুখপাত্র কুণাল ঘোষ বলেন, “এই গ্রেফতার রাজনৈতিক অভিসন্ধি মূলক, প্রভাবপুষ্ট কিনা তা প্রশ্নের মুখে পড়ে যাচ্ছে।”  

এদিকে, ছত্রধর মাহাতোর গ্রেফতার প্রসঙ্গে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য্য বলেন, “যার বিরুদ্ধে খুনের অভিযোগ আছে, একাধিক মামলায় যার নাম জড়িত আছে তাকে নির্বাচন-এর আগে ছাড়িয়ে, নির্বাচনের কাজে ব্যাবহার করা হচ্ছিল, শুধুমাত্র রাজনৈতিক প্রয়োজনে।” 

গত দশ বছর ধরে তার বিরুদ্ধে সরকার কেন ব্যাবস্থা নেয়নি সরকার সে প্রশ্নও তোলেন শমিক ভট্টাচার্য। তিনি বলেন, “তদন্তের কাজে ছত্রধর মাহাতোকে গ্রেফতার করা যাবে, আদালত-এর নির্দেশেই প্রেক্ষিতেই তাকে গ্রেফতার করা হয়েছে।”

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages