আরও ৩ অভিনেতা তৃণমূলে, বিজেপি ছেড়ে স্বরাজ ঘোষও জোড়া ফুলে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আরও ৩ অভিনেতা তৃণমূলে, বিজেপি ছেড়ে স্বরাজ ঘোষও জোড়া ফুলে

Share This

আরও ৩ অভিনেতা তৃণমূলে, বিজেপি ছেড়ে স্বরাজ ঘোষও জোড়া ফুলে


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৩/০৩/২০২১ : বাংলার আরও তিন জনপ্রিয় শিল্পী অভিনয় জগৎ থেকে এসে তৃণমূল কংগ্রেসে যোগদান করেছেন। এই শিল্পীরা মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে চান।

তৃণমূলের মহা সচিব পার্থ চ্যাটার্জির উপস্থিতিতে অভিনয় জগতের যে শিল্পীরা আজ তৃণমূলে যোগ দিলেন, তাঁরা হলেন পায়েল দে, রিজওয়ান  রব্বানী  শেখ ও প্রিয়া পাল। এই তিন জনই জনপ্রিয় অভিনেতা বা অভিনেত্রী। তবে আজ বিজেপি ছেড়ে তৃণমূল দলে যোগ দিয়েছেন বিজেপির রাজ্য কমিটির সদস্য তথা হুগলি কিষান মোর্চার সমপাদক স্বরাজ ঘোষ।. তাঁর জোড়া ফুল শিবিরে যোগদান তৃণমূলের হাতকে বেশ কিছুটা সমৃদ্ধ করল বলে মনে করা হচ্ছে।

এবারের নির্বাচন যুযুধান দুই পক্ষ অর্থাৎ তৃণমূল এবং বিজেপি দুই পক্ষই তারকা সমৃদ্ধ বলা যায়। যেমন তৃণমূলে রয়েছেন সায়ন্তিকা ব্যানার্জি, লাভলী মৈত্র, কৌশানি মুখার্জি, কাঞ্চন মল্লিক, রাজ্ চক্রবর্তী (পরিচালক), সায়নী ঘোষ, অদিতি মুন্সী (প্রখ্যাত কীর্তন গায়িকা ), নীল ভট্টাচার্য্য এবং তৃনা সাহা। 

অন্যদিকে বিজেপি শিবিরে আছেন পায়েল সরকার, শ্রাবন্তী চ্যাটার্জি, হীরন চ্যাটার্জি, রুদ্রনীল ঘোষ এবং কৌশিক রায়ের মত জনপ্রিয় অভিনেতা অভিনেত্রীরা। এঁরা সকলেই টিকিট পেয়েছেন বিধানসভা নির্বাচনের জন্যে। এছাড়া দুই শিবিরেই আরও তারকা প্রার্থী আছেন, যাঁদের টিকিট দেওয়া হয় নি।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages