ভোটে জিতলে এবার দুয়ারে রেশন : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ভোটে জিতলে এবার দুয়ারে রেশন : মমতা

Share This

ভোটে জিতলে এবার দুয়ারে রেশন : মমতা


আজ খবর (বাংলা), পুরুলিয়া, পশ্চিমবঙ্গ, ১৫/০৩/২০২১ : এবার ভোটে জিতলে রাজ্যবাসীকে বিনামূল্যে রেশন তো দেওয়া হবেই, সেই রেশন এবার থেকে পৌঁছে দেওয়া হবে বাড়ির দরজায়, আজ পুরুলিয়ার জনসভা থেকে বললেন নন্দীগ্রামের তৃণমূল প্রার্থী মমতা বন্দ্যোপাধ্যায়। 

নন্দীগ্রামে আহত হওয়ার পর আজ পুরুলিয়ায় পৌঁছে গিয়েছিলেন মুখ্যমন্ত্রী, সেখানে হুইল চেয়ারে বসে নিজের বক্তব্য রাখেন তিনি। দাঁড়িয়ে কথা বলতে না পারার জন্যে উপস্থিত শ্রোতামন্ডলীর কাছে তিনি ক্ষমাও চেয়ে নেন। আজ মমতা বন্দ্যোপাধ্যায় জনসভা থেকে বলেন, "বিধানসভা নির্বাচনে তৃণমূল কংগ্রেসই জয়ী হবে, আর তারপর থেকে রাজ্য সরকার যেভাবে সাধারণ মানুষকে পরিষেবা দিয়ে আসছিল, সেভাবেই দিতে থাকবে। যেভাবে এতদিন রাজ্যের মানুষ বিনামূল্যে রেশন পেয়ে এসেছেন, ঠিক সেভাবেই বিনামূল্যে রেশন পেতে থাকবেন। তবে এর জন্যে আর কাউকে রেশনের দোকানে যেতে হবে  না। মে মাসের ২ তারিখের পর থেকে রেশন বাড়িতেই পৌঁছে দেওয়া হবে. রেশনের দোকান থেকে এবার থেকে প্রয়োজনীয় রেশন বাড়ির দরজা পর্যন্ত পৌঁছে দেওয়া হবে।"

মমতা বলেন, "আমাদের সরকার সিদ্ধান্ত নিয়েছে, রাজ্যের বিধবা মহিলাদের প্রতি মাসে ১,০০০ টাকা করে ভাতা দেওয়া হবে। শুধু তাই নয়, আদিবাসী মানুষদের ৬০ বছর বয়স হয়ে গেলেই তাঁদের ২,০০০ টাকা করে পেনশন দেওয়া হবে প্রতি মাসে। আমাদের রাজ্যই হল একমাত্র রাজ্য যেখানে আদিবাসীদের থেকে জমি জোর করে কেড়ে নেওয়া হয় নি। বিজেপি তো বলেছিল প্রত্যেককে ১৫ লক্ষ টাকা করে দেবে ? দিয়েছে ? আপনারা পেয়েছেন ? বিজেপি কিভাবে হঠাৎ করে এত টাকার মালিক হল তা আপনারা জানেন ? ওরা দেশের বেশ কিছু ব্যাংক বিক্রি করে দিয়েছে। ওদের কাছে কখনো মাথা নত করবেন না। যদি আদর্শ, চরিত্র, মূল্যবোধ এবং নীতি হারিয়ে যায়, জানবেন সবকিছুই হারিয়ে গেল।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages