২০০টির কম আসন পাব না : দিলীপ ঘোষ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২০০টির কম আসন পাব না : দিলীপ ঘোষ

Share This

২০০টির  কম আসন পাব না : দিলীপ ঘোষ
দিলীপ ঘোষ (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৪/০৩/২০২১ :  আসন্ন বিধানসভা নির্বাচনে বিজেপি যে ২০০র বেশী আসনে জয়লাভ করার ব্যাপারে ১০০ শতাংশ প্রত্যয়ী, আর আজ সেই কথাই আরও একবার শোনা গেল রাজ্য বিজেপি সভাপতি দিলীপ ঘোষের মুখে।

রাজ্যের বিজেপি সভাপতি দিলীপ ঘোষ আজ সাংবাদিকদের আরও একবার জানিয়ে দিলেন রাজ্যে ২৯৪টি আসনের মধ্যে বিজেপি অন্তত ২০০টি আসনে জয়লাভ করতে চলেছে। তিনি বলেন, "আমরা এবার বিধানসভা নির্বাচনে ২০০র কম আসন পাব না। আমরা নিশ্চিতভাবেই ২০০টির  বেশি আসনে জয়লাভ করব। এই জয়লাভের জন্যে আমরা কাজ শুরু করেছিলাম পাঁচ বছর আগে থেকে। নির্বাচনে জেতার জন্যে প্রত্যেক আসন বা কেন্দ্র নিয়ে অনেক কাটাছেঁড়া করেছি। সবরকম সম্ভাব্য পরিস্থিতি যাচাই করেছি। সেইসব পরিস্থিতি বুঝেই আমি বলছি, এবার আমরা ২০০টির  বেশি আসনে জয়লাভ করব। পাঁচ বছর ধরে কঠোর পরিশ্রমের ফল এবার ফলবে।"

গত লোকসভা ভোটে বিজেপি পশ্চিমবঙ্গে যথেষ্ট ভাল ফল করেছিল। মোট ১৮টি কেন্দ্রে জয়লাভ করেছিল। যা শাসকদল তৃণমূল কংগ্রেসকেও চমকে দিয়েছিল। সেই লোকসভা নির্বাচনের বিধানসভার আসন কেন্দ্রীক পর্যালোচনা করেছে বিজেপি। সমগ্র উত্তরবঙ্গে নিজেদের ভিত শক্ত করতে সমর্থ হয়েছে বিজেপি। দক্ষিণবঙ্গেও জঙ্গলমহল সহ বাঁকুড়া, পুরুলিয়া, ঝাড়গ্রাম, পূর্ব মেদিনীপুর ও পশ্চিম মেদিনীপুরেও আগের চেয়ে অনেক শক্তিশালী হয়েছে পদ্ম শিবির। 

গত লোকসভা নির্বাচনে হুগলি জেলা থেকেও ফুটেছিল পদ্ম ফুল। দক্ষিণ বঙ্গের বাকি জেলাগুলোতেও পদ্ম ফোটাতে মরিয়া হয়ে উঠেছে গেরুয়া শিবির। দুই ২৪ পরগনা, হাওড়া, নদীয়া, দুই বর্ধমান এবং বীরভূম জেলায় গেরুয়া ঝড় তুলতে চাইছে বিজেপি। এর আগে হুঙ্কার ছেড়ে দিলীপ ঘোষ বলেছিলেন 'গঙ্গা নদীর পশ্চিম দিকে তৃণমূল যে আর না তাকায়'। অর্থাৎ গঙ্গার পশ্চিমদিকে বিজেপি নিজেদেরকে অনেকটাই  শক্তিশালী করে তুলেছে। এর মধ্যেই পশ্চিমবঙ্গে বার বার ছুটে আসছেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা, স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। ভোটের আগে পশ্চিমবাংলার বিভিন্ন জায়গায় মোট ২০টি জনসভা করবেন নরেন্দ্র মোদী। বিজেপি তাদের প্রচারেও ঝড় তুলতে শুরু করে দিয়েছে, কিন্তু আর মাত্র ২ মাসের অপেক্ষা, তারপরেই জানা যাবে কে এই রাজ্যে নতুন সরকার গঠন করবে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages