নন্দীগ্রামে হাড্ডাহাড্ডি লড়াই হবে না : শুভেন্দু অধিকারী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রামে হাড্ডাহাড্ডি লড়াই হবে না : শুভেন্দু অধিকারী

Share This

নন্দীগ্রামে হাড্ডাহাড্ডি লড়াই হবে না : শুভেন্দু অধিকারী
মনোনয়ন জমা দেওয়ার আগে জানকীনাথ মন্দিরে  শুভেন্দু অধিকারী 

আজ খবর (বাংলা), হলদিয়া, পূর্ব মেদিনীপুর, ১২/০৩/২০২১ : 'নন্দীগ্রামে আন্দোলন করতে গিয়ে লাঠির আঘাত পেয়েছিলেন শুভেন্দু অধিকারীও', আজ এই কথা মনে করিয়ে দিলেন বিজেপি নেতা ধর্মেন্দ্র প্রধান।

আজ হলদিয়ায় এসডিও অফিসে মনোনয়ন পেশ করতে যান নন্দীগ্রামের বিজেপি প্রার্থী শুভেন্দু অধিকারী। তার আগে হলদিয়ায় বিশাল রোড শো করেন তিনি।  সেই রোড  শোকে ঘিরে জনজোয়ার দেখতে পাওয়া গেল হলদিয়ায়।  শুভেন্দু বলেন, "চিটফাণ্ডে প্রতারিত হয়ে রাজ্যবাসীর টাকা ফেরত দিতে পারে একমাত্র বিজেপি। নন্দীগ্রামে হাড্ডাহাড্ডি লড়াই হবে না, মানুষ বিজেপিকেই ভোট দেবেন।"  

হলদিয়ার রোড  শো'তে আজ শুভেন্দু অধিকারীর সাথে উপস্থিত ছিলেন বিজেপি নেত্রী স্মৃতি ইরানি এবং ধর্মেন্দ্র প্রধান। ধর্মেন্দ্র প্রধান আজ মনে করিয়ে দিতে চাইলেন, "নন্দীগ্রাম আন্দোলনের সময় শুভেন্দু অধিকারীও লাঠির আঘাত পেয়েছিলেন। ২০০৬-০৭ সাল নাগাদ নন্দীগ্রামে যে আন্দোলন হয়েছিল সেই আন্দোলনের সময় মমতা বন্দ্যোপাধ্যায়ের  ওপর লাঠি চার্জ হয়েছিল, এই কথা দুদিন আগেই বলেছিলেন মমতা। কিন্তু সেই আন্দোলনের সময় প্রথম লাঠির ঘা পড়েছিল শুভেন্দুর ওপরেই। নন্দীগ্রাম আন্দোলনে শুভেন্দু অগ্রণী ভূমিকা নিয়েছিলেন।"

শুভেন্দুর মনোনয়ন জমা দেওয়া নিয়ে তৃণমূলের মহাসচিব পার্থ চ্যাটার্জি বলেন, "শুভেন্দু নিজেও জানে যে তার জামানত পর্যন্ত বাজেয়াপ্ত হয়ে যাবে। তার জয় তো দূরের কথা! শুভেন্দু যা কিছু বলছেন বা করছেন তা সুস্থ মস্তিষ্কের কাজ নয়।আমার মনে হয় শুভেন্দু বেশ চাপে রয়েছে এবং বিজেপি তাকে দিয়ে অসত্য ভাষণ দেওয়াচ্ছে।" পার্থবাবুর বক্তব্যের পরিপ্রেক্ষিতে আজ হোটেল হিন্দুস্তান ইন্টারন্যাশনালে বিজেপি মুখপাত্র শমীক ভট্টাচার্য্য সাংবাদিকদের বলেন, "আমার মনে হয় পার্থবাবুই চাপে রয়েছেন। তিনি যা কিছু বলছেন তা তাঁর ব্যক্তি সত্ত্বার সাথে আদৌ মেলে না।" সব মিলিয়ে নন্দীগ্রাম নিয়ে রাজ্য রাজনীতির উত্তাপ চরমে উঠতে শুরু করেছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages