এনআইএ-র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এনআইএ-র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো

Share This

 

এনআইএ-র হাতে গ্রেপ্তার তৃণমূল নেতা ছত্রধর মাহাতো

আজ খবর (বাংলা), জঙ্গলমহল, পশ্চিমবঙ্গ, ২৮/০৩/২০২১ : তৃণমূল নেতা ছত্রধর মাহাতোকে গ্রেপ্তার করল  ন্যাশনাল  ইনভেস্টিগেশন এজেন্সি (NIA) .

২০০৯ সালে সিপিএম নেতা প্রবীর মাহাতোকে খুনের দায়ে  তাঁর বাড়ি থেকেই গ্রেপ্তার করা হল ছত্রধর মাহাতোকে। আজই ছত্রধর মাহাতোকে বিশেষ এনআইএ আদালতে তোলা হবে বলে জানা গিয়েছে। রাজধানী এক্সপ্রেস অপহরণ মামলাও ছিল এই প্রাক্তন মাওবাদী নেতার বিরুদ্ধে।  গতকাল গভীর রাতে লালগড়ের বাড়ি থেকে ইউএপিএ ধারায়  গ্রেপ্তার করে নিয়ে যাওয়া হয়েছে ছত্রধর মাহাতোকে। 

এর আগে জেল থেকে বেরিয়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন ছত্রধর মাহাতো।  জঙ্গল মহলে এখনো তিনি প্ৰভাৱ বিস্তার করতে পারেন অনেকটাই। জঙ্গল মহল অঞ্চলে গত লোকসভা ভোটে অনেকটাই খারাপ ফল করেছিল তৃণমূল কংগ্রেস। এবার ছত্রধরের ওপর দল অনেকটাই নির্ভর করেছিল। কিন্তু রাজ্যে নির্বাচন চলার মধ্যেই গ্রেপ্তার করা হল ছত্রধরকে। যদিও জঙ্গলমহলের বেশিরভাগ জায়গাতেই গতকাল ভোট হয়ে গিয়েছে।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages