মালদহ জেলা পরিষদ দখল বিজেপির , তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন একঝাঁক হেভিওয়েট - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মালদহ জেলা পরিষদ দখল বিজেপির , তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন একঝাঁক হেভিওয়েট

Share This

মালদহ জেলা পরিষদ দখল বিজেপির , তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন একঝাঁক হেভিওয়েট


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৮/০৩/২০২১ : তৃণমূল ছেড়ে ১৪ সভাপতি যোগ দিলেন বিজেপিতে, যার ফলে মালদহ জেলা পরিষদের দখল নিল বিজেপি। শুধু তাই নয় আজ হেস্টিংসের কার্যালয়ে তৃণমূল ছেড়ে এক ঝাঁক চেনা মুখ এবং হেভিওয়েট কর্মী তৃণমূল ছেড়ে যোগ দিলেন বিজেপিতে।

মালদহ জেলা পরিষদে বিজেপির দখলে ছিল ৯টি আসন, আজ গৌড় চন্দ্র মন্ডলের নেতৃত্বে তৃণমূল ছেড়ে ১৪ জন সভাপতি যোগ দিলেন বিজেপিতে। যার ফলে এই মুহূর্তে মালদহ জেলা পরিষদে সংখ্যা গরিষ্ঠতা পেয়ে গেল বিজেপি। মালদহে জেলাপরিষদে মোট আসন ৩৮টি, সেখানে বিজেপির আসন সংখ্যা হয়ে দাঁড়িয়েছে ২৩; সংখ্যালঘু হয়ে পড়ল তৃণমূল কংগ্রেস। আজ  ইতিমধ্যেই বিজেপিতে যোগ দেওয়া সভাপতিরা জেলাশাসকের কাছে এই মর্মে বার্তা পৌঁছে দিয়েছেন। মালদহ জেলা পরিষদ দখল করেছে বিজেপি। আজ এই সংবাদ হেস্টিংস কার্যালয় থেকে ঘোষণা করেছেন বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। 

পাশাপাশি আজ একঝাঁক চেনা মুখ তৃণমূল ছেড়ে যোগদান করলেন বিজেপিতে। তৃণমূলের জন্যে দীর্ঘ বহু বছর প্রচুর কাজ করেও তাঁরা তৃণমূলে টিকিট না পেয়ে হতাশ হয়েই বিজেপিতে যোগ দিলেন, তাঁরা দলে অপমানিত হচ্ছিলেন। শুধু তাই নয়, বিজেপির কাজকর্ম এবং নীতি তাঁদেরকে উদ্বুদ্ধ ও অনুপ্রাণিত করেছেন বলেই তাঁরা বিজেপিতে যোগ দিয়েছেন বলে জানিয়ে দিয়েছেন। আজ মোট ৪ জন বিদায়ী বিধায়ক তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিলেন।

আজ তৃণমূল ছেড়ে বিজেপিতে এলেন সিঙ্গুরের মাস্টারমশাই হিসেবে খ্যাত রবীন্দ্রনাথ ভট্টাচার্য্য, সিঙ্গুর থেকে ভোটে তৃণমূল প্রার্থী করেছে বেচারাম মান্নাকে। তৃণমূলের এই সিদ্ধান্ত মেনে নিতে পারেন নি মাস্টারমশাই। মমতা বন্দ্যোপাধ্যায়ের একসময়ের ছায়া সঙ্গী হিসেবে পরিচিত মুখ সোনালী গুহ এলেন পদ্ম শিবিরে। হবিবপুরের তৃণমূল প্রার্থী সরলা মুর্মু  আজ যোগ দিলেন বিজেপিতে। আজ সকালেই হবিবপুরের তৃণমূল প্রার্থী বিজেপিতে যোগ দিতে পারেন বুঝতে পেরে প্রার্থী তালিকায় বদল এনে সরলা মুর্মুর বদলে তৃণমূল নতুন প্রার্থী হিসেবে প্রদীপ বাস্কের নাম ঘোষণা করেছিল।এছাড়াও বিজেপিতে এলেন প্রাক্তন ফুটবলার এবং বসিরহাটের বিদায়ী বিধায়ক দীপেন্দু বিশ্বাস, অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী, অভিজ্ঞ রাজনীতিবীদ ও শিবপুরের বিদায়ী বিধায়ক জটু লাহিড়ী, সাঁকরাইল বিদায়ী বিধায়ক শীতল সরদার ছাড়াও আরও অনেকে।

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ আজ সাংবাদিকদের বলেন, "মমতা বন্দ্যোপাধ্যায় বার বার বলছেন বিজেপির টাকা আছে, কার কাছে কত টাকা আছে তা সবাই জানে। সেই জন্যেই তৃণমূলকে বিহার থেকে ৫০০ কোটি টাকা খরচ করে পরামর্শদাতা নিয়ে আসতে  হচ্ছে। ঐসব পুরোন  ডায়ালগ এখন আর চলবে না। মানুষ সবকিছুই জানে এবং বোঝে।যে সব মানুষ দীর্ঘ ২০-২৫ বছর ধরে রাজনীতি করে মমতা বন্দ্যোপাধ্যায়কে এতদিন জিতিয়ে এসেছেন, তারাই এখন উপেক্ষিত। উনি আর কাউকেই বিশ্বাস করেন না। তাই সেলেব্রিটিদের ধরে ধরে নিয়ে আসতে  হচ্ছে। তাঁকেও আর কেউ বিশ্বাস করেন না।" 

বিজেপি ক্রমেই প্রচারের ঝড় তুলতে শুরু করেছে গোটা রাজ্যেই। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ এবং বিজেপি সভাপতি জে পি নাড্ডার অনেকগুলি সফর রয়েছে পশ্চিমবঙ্গে। আজ খবর পাওয়া গেল চলত মাসের ১৮ এবং ১৯ তারিখে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফের দু'দিনের সফরে আসছেন এই রাজ্যে। ১৮ তারিখ তিনি জনসভা করবেন পুরুলিয়ায় এবং ১৯ তারিখ তিনি জনসভা করবেন কাকদ্বীপে। পশ্চিমবঙ্গে নির্বাচন প্রচার উপলক্ষে প্রধানমন্ত্রী পশ্চিমবঙ্গে মোট ২০টি জনসভা করার কথা আগেই জানিয়েছিলেন।  

বিজেপি অনেক আগেই জানিয়েছিল, ভোটের আগেই বিভিন্ন দল ছিঁড়ে অনেক কর্মী বিজেপিতে যোগ দেবেন। বিশেষ করে তৃণমূল ছেড়ে। সেই অনুযায়ী বিজেপিতে যোগদান করার ঢল নেমেছে বলা যায়। বিভিন্ন সূত্র মারফত জানা যাচ্ছে, দলে অপমানিত হয়ে কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দিতে চলেছেন সোমেন মিত্রের স্ত্রী শিখা মিত্র এবং তাঁদের পুত্র। গতকালই বিজেপির সাথে এই দুজনের কথাবার্তা হয়েছে বলে জানতে পারা যাচ্ছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages