সোপোরে এনকাউন্টারে মৃত ২ পৌরপিতা ও ১ পুলিশ কর্মী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সোপোরে এনকাউন্টারে মৃত ২ পৌরপিতা ও ১ পুলিশ কর্মী

Share This

 

সোপোরে  এনকাউন্টারে মৃত ২ পৌরপিতা ও ১ পুলিশ কর্মী
সোপোরে  নিহত পৌরপিতা ও পুলিশ কর্মীকে শেষ শ্রদ্ধা জানানো হচ্ছে 

আজ খবর (বাংলা), বারামুল্লা, জম্মু ও কাশ্মীর, ৩০/০৩/২০২১ :  জঙ্গীদের গুলি এসে লেগেছিল গায়ে, হাসপাতালের বিছানায় শুয়ে একটা দিন রীতিমত মৃত্যুর সাথে পাঞ্জা কষেও শেষরক্ষা হল না। জঙ্গীদের গুলিতে আহত কাশ্মীরের এক পুরপিতা আজ মৃত্যুর কোলে ঢলে পড়লেন।

গতকাল জম্মু ও কাশ্মীরের সোপোরে  জঙ্গীদের সাথে ভয়ঙ্কর গুলির লড়াই শুরু হয়েছিল নিরাপত্তা বাহিনীর জওয়ানদের। বেশ কিছুক্ষণ ধরে চলেছিল সেই এনকাউন্টার।  সোপোরের সেই এনকাউন্টারে জখম হয়েছিলেন পুরপিতা সামসুদ্দিন পীর, তাঁকে দ্রুত হাসপাতালে ভর্তি করানো হয়েছিল, কিন্তু আজ তিনি মারা যান। গতকাল বারামুল্লার সোপোরে এনকাউন্টারের জেরে গুলি লেগে মৃত্যু হয়েছিল  এক পুলিশ কর্মী ও আর এক পৌরপিতার।.

কাশ্মীরের আইজি বিজয় কুমার জানিয়েছেন, বারামুল্লা জেলার এনকাউন্টারে গতকাল নিহত হয়েছেন পুলিশ কর্মী সাফকাত আহমেদ এবং পৌরপিতা রিয়াজ আহমেদ। ঘটনাস্থল ঘিরে রেখেছে নিরাপত্তা বাহিনী। গোটা এলাকা জুড়ে চিরুনি তল্লাশি চালানো হচ্ছে। খুঁজে দেখা হচ্ছে জঙ্গীরা কোথায় লুকিয়েছে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages