এত সাহস বেড়েছে যে ইলেকশনের মুখে তুমি আমাকে জখম করেছ ? : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


এত সাহস বেড়েছে যে ইলেকশনের মুখে তুমি আমাকে জখম করেছ ? : মমতা

Share This

এত সাহস বেড়েছে যে ইলেকশনের মুখে তুমি আমাকে জখম করেছ ? : মমতা


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, ২৯/০৩/২০২১ :  নন্দীগ্রামের জনসভা থেকে আজ বিজেপি তথা শুভেন্দু অধিকারীর বিরুদ্ধে গর্জে উঠলেন মমতা বন্দ্যোপাধ্যায়। 

জনসভা থেকে মমতা বলেন, "আমি বাইরের মেয়ে ? আমি বাংলার মুখ্যমন্ত্রী, আমি বাইরের মেয়ে? আর আর তুমি হরিদাস কাঁথির ছেলে, তুই নন্দীগ্রামের ছেলে হলি কি করে ? তুমি কিভাবে নন্দীগ্রামের ভূমিপুত্র হলে ভাই ? তোমার তো এখানে ভূমিও নয়, জমিও নয় ! তুই তো দালালি করে গেছিস ! সিপিএমের সময় সিপিএমের দালালি করে গেছিস ! বিজেপির হাত ধরে বিজেপির দালালি করে যাচ্ছিস ! কি দিই নি তোকে ? তোকে ইরিগেশন মিনিস্টার করেছি, তোকে ট্র্যান্সপোর্ট মিনিস্টার করেছি, তোকে এনভায়রনমেন্ট মিনিস্টার করেছি। তোর বাবাকে হলদিয়া ডেভেলমেন্ট বোর্ডের  চেয়ারম্যান করেছি। তোকে তমলুক দীঘা বোর্ড এর চেয়ারম্যান করেছি।কনটাই ব্যাংক, মেদিনীপুর ব্যাংকের চেয়ারম্যান করেছি, তোর ভাই তমলুক মিউনিসিপ্যালিটির চেয়ারম্যান। আর বড় বড় কথা ?"


মমতা বলেন, "কি নেই তোমার কাছে ? লঞ্চ  থেকে শুরু করে পেট্রল পাম্প, ব্যাংক থেকে শুরু করে আটিআই থেকে শুরু করে অয়েল পাম্প, ট্রলার, কি নেই তোমার কাছে ? আর গুন্ কি কি আছে সেকথা আমি আমার মুখে বলবো না। সে সব আপনারা পরে পরে ঠিক জানতে পারবেন।  আমার মুখে সে সব কথা  শোভা পায় না. এতগুলো কথাও হয়ত আমি বলতাম না, কিন্তু ওর এতবড় সাহস, আমাকে তোরা চোট করেছিস, আমি চেপে গিয়েছি।"

তাঁকে এখন হুইল চেয়ারে বসেই জনসভা করতে হচ্ছে, তার জন্যে শুভেন্দুকেই দায়ী করেন মমতা। তিনি বলেন, "আজ আমাকে হুইল চেয়ারে করে জনসভা করতে হচ্ছে, সেটা বড়ই  কষ্টকর, ইলেকশনের মুখে তুই আমার পা জখম করেছিস। তোমার নির্দেশ ছাড়া এ জিনিস হতে পারে না! নন্দীগ্রামের  কোনো লোক এটা করতে পারে না। বহিরাগত গুন্ডাদের দিয়ে এটা করিয়েছ তুমি।  কাদের ধরে নিয়ে এসে আটিআইতে রেখেছিস  ? উত্তর প্রদেশের গুন্ডাদের ? বিহারের গুন্ডাদের ? সিপিএম-এর গুন্ডাদের ? ভয় দেখাচ্ছ ? ভাবছ ভোটের দিন ভোট লুঠ করবে ? একটা ভোট লুঠে দেখাও তুমি, তারপর দেখো তোমার কি অবস্থা হয় , একটা ভোট লুঠে দেখো !"

মমতা বলেন, আমাকে চমকালে আমি ও চমকাই। ওরা যদি গুন্ডামী করতে আসে, ওরা যদি পার্টি অফিসে হাত দেয়, যদি ওরা মা বোনেদের  গায়ে হাত দেয়, তাহলে মা বোনদেরকে ডেকে নিয়ে আসবেন। আমিও দেখতে চাই ওদের বন্দুকের জোর বেশি, না কি আমাদের মা বোনেদের হাতা খুন্তির জোর বেশি !  জেনে রাখবেন নিহত বাঘের চেয়ে আহত বাঘ বেশি ভয়ঙ্কর। আমি বাংলার রয়াল বেঙ্গল টাইগার !" (দেখুন ভিডিও)

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages