মহিলাদের পোষাক নিয়ে পুরোন বিতর্ক আবার উসকে দিলেন চিরঞ্জিত - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মহিলাদের পোষাক নিয়ে পুরোন বিতর্ক আবার উসকে দিলেন চিরঞ্জিত

Share This

মহিলাদের পোষাক নিয়ে পুরোন বিতর্ক আবার উসকে দিলেন চিরঞ্জিত


আজ খবর (বাংলা), বারাসাত, উত্তর ২৪ পরগনা, ১৯/০৩/২০২১ : আবার ড্রেস কোড বিতর্ক ।দশ বছরে বারাসাত অনেক বদলেছে মানলেও বিধায়ক চিরঞ্জিত চক্রবর্তী নারীদের বেশভূষা নিয়ে তাঁর সনাতন রক্ষণশীল ভাবনায় বদল আনতে নারাজ ।

  


মহিলাদের পোষাক নিয়ে তাঁর করা ১০ বছর আগের মন্তব্যে অনড় বারাসাতের ঘাসফুল শিবিরের প্রার্থীর।তাঁর মতে, একেক জায়গায় একেকরকম বেশভূষা হওয়া উচিত ।শুক্রবার দুপুরে বারাসাতে এক সাংবাদিক বৈঠক তিনি আবারও বলেন, মহিলা  নির্যাতনের একটা বড় কারন তাদের পোষাক। তার অবস্থান নিয়ে আবার এদিন বিতর্ক দানা বাঁধছে । বিষয়টি নিয়ে ইতিমধ্যেই রাজনৈতিক মহলে জল্পনা শুরু হয়েছে। বিরোধীরাও বিষয়টি নিয়ে আবার সোচ্চার হয়েছেন।বাম জোটের বারাসাত কেন্দ্রের প্রার্থী সঞ্জীব চট্টোপাধ্যায় নারীদের সম্পর্কে চিরঞ্জিতের জীবনবোধ নিয়ে প্রশ্ন তুলে দিয়েছেন ।

বারাসাতে  বিধায়কপর্বের শুরুর দিকে একটি শ্লীলতাহানীর ঘটনায় বারাসাত থানায় দাঁড়িয়ে  ড্রেস কোড নিয়ে সরব চিরঞ্জিত চক্রবর্তী বলেছিলেন, পোষাক পরারা বিষয়ে মহিলাদের অনেক সচেতন হওয়া উচিৎ। অনেকক্ষেত্রেই মহিলাদের পোষাকই তাদের উপরে নির্যাতনের কারন হয়ে দাঁড়ায়। সেই সময় তার সেই মন্তব্য ঘিরে ব্যাপক বিতর্ক ছড়িয়েছিল। বিভিন্ন মহিলা সংগঠন থেকে তার এই মন্তব্যের বিরোধিতা করা হয়েছিল। দাবি উঠেছিল পোশাক নিয়ে বারাসাতের বিধায়ক মহিলাদের অপমান করেছেন । প্রায় ১০ বছর পর তৃতীয় বার প্রার্থী হয়ে পুরোনো অবস্থান থেকে না সরে আবারও তিনি সেই বিতর্ক উসকে দিলেন।  বিষয়টি নিয়ে তিব্র প্রতিক্রিয়া জানিয়েছে বারাসাতের বিজেপি শিবিরও । তথাপি অনড় চিরঞ্জিত মানতে নারাজ তাঁর মন্তব্যে নতুন করে বিতর্ক আবার দানা বাঁধতে পারে। (দেখুন ভিডিও)

রিপোর্ট : সুব্রত রায় 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages