নন্দীগ্রামে ওদের এপ্রিল ফুল করে দিন : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নন্দীগ্রামে ওদের এপ্রিল ফুল করে দিন : মমতা

Share This

নন্দীগ্রামে ওদের এপ্রিল ফুল করে দিন : মমতা


আজ খবর (বাংলা), নন্দীগ্রাম, পূর্ব মেদিনীপুর, ০৯/০৩/২০২১ : আজ নন্দীগ্রামে পৌঁছালেন তৃণমূল সুপ্রীমো  মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁকে ঘিরে নন্দীগ্রামের অসংখ্য মানুষ উল্লাসে ফেটে পড়েন। এবার তিনিই নন্দীগ্রামে প্রার্থী হয়েছেন।

আসন্ন বিধানসভা নির্বাচনের একজন  প্রার্থী  হিসেবে নন্দীগ্রামে পা রাখলেন মমতা বন্দ্যোপাধ্যায়। নন্দীগ্রামের সাথে মমতার যোগসূত্র বহুদিনের। তাঁর মুখ্যমন্ত্রী হয়ে ওঠার পিছনে ছিল এই নন্দীগ্রামের আন্দোলনও। এই প্রথমবার তিনি নন্দীগ্রাম থেকে ভোটে দাঁড়াচ্ছেন। আজ নন্দীগ্রামের পথে ঘাটে মমতাকে ঘিরে প্রবল উৎসাহ দেখা গেল সাধারণ মানুষের মধ্যে। তাঁকে এক ঝলক দেখার জন্যে বেশ কয়েক ঘণ্টা ধরে মানুষকে রাস্তায় দাঁড়িয়ে অপেক্ষা করতে দেখা যায়।

নন্দীগ্রামে এসেই মমতা আজ কর্মীসভা সেরে নিলেন। মমতাকে দেখেই তৃণমূল কর্মীরা 'খেলা হবে' স্লোগান তুলে হর্ষধ্বনি দিতে থাকেন। মমতাও বলেন, "অবশ্যই খেলা হবে।" আজ কর্মীসভাতেও শুভেন্দু অধিকারী প্রসঙ্গ উঠে এল, সেখানেও বহিরাগত ইস্যু নিয়ে মমতাকে সুর চড়াতে  শোনা যায়। মমতা বলেন, "হিন্দু কার্ড খেলবেন না আমার সাথে। আপনি কতবড় হিন্দু আমি দেখব। নন্দীগ্রামে এপ্রিল মাসের ১ তারিখে ভোট রয়েছে, ওদের  এপ্রিলফুল করে দিন। নন্দীগ্রামকে আমি মডেল নন্দীগ্রাম হিসেবে গড়ে তুলব। এখানে নন্দীগ্রাম সেতুও আমিই তৈরি করে দেব।"

কর্মীসভা শেষ করে মমতা চলে যান সোনাচূড়ার চন্ডীমন্দিরে। সেখানে গিয়ে তিনি পুজো দিয়েছেন। মন্দির থেকে বেরিয়ে তিনি এই মুহূর্তে যাচ্ছেন নন্দীগ্রামের শহীদ বেদীতে। এরপর এলাকার একটি মাজারে যাওয়ার কথা আছে মমতার। আগামীকাল তিনি হলদিয়ায় গিয়ে নন্দীগ্রামে প্রার্থী হিসেবে মনোনয়ন জমা করবেন। তারপর ফের ফিরে আসবেন নন্দীগ্রামে। একটি বাড়ির ব্যবস্থা করা হয়েছে মমতার রাত্রিবাসের জন্যে, কাছেই রয়েছে একটি পুরোন শিব মন্দির। সেই  মন্দিরেও পুজো দিতে যাবেন মমতা বন্দ্যোপাধ্যায়। তারপর তিনি কলকাতায় ফিরে আসবেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages