বাংলার উন্নয়নের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন দিদি : মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বাংলার উন্নয়নের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন দিদি : মোদী

Share This

 

বাংলার  উন্নয়নের সামনে প্রাচীর হয়ে দাঁড়িয়েছিলেন দিদি : মোদী

আজ খবর (বাংলা), খড়্গপুর, পশ্চিমবঙ্গ, ২০/০৩/২০২১ : খড়্গপুরের জনসভা থেকে আজ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর মূল স্লোগান ছিল 'বেঙ্গল মে ইস বার, বিজেপি সরকার' (বাংলায় এবার বিজেপি সরকার) ।

গতকালই নরেন্দ্র মোদী টুইট করে বলেছিলেন পশ্চিমবঙ্গে এবার বিজেপি সরকার তৈরি হবে, তার জন্যে বাংলায় নতুন করে উন্নয়নের ব্লু মপ্রিন্ট তৈরি করা হবে। আর আজ পশ্চিমবঙ্গে এসে মোদী কার্যত সেই কথাই বললেন। পশ্চিমবঙ্গে এবার ভারতীয় জনতা পার্টিই যে সরকার তৈরি করবে, তা ১০০% নিশ্চিত বলে মনে করছেন প্রধানমন্ত্রী। তিনি মনে করিয়ে দিয়েছেন, "পশ্চিমবঙ্গে উন্নয়নের জন্যেই বিজেপি সরকারকে দরকার রয়েছে। এই রাজ্যে পদ্ম ফুটবেই, আর এই রাজ্যে পদ্ম ফোটাতে আমাদের ১৩০ জন কর্মী ইতিমধ্যেই নিজের প্রাণ বিসর্জন দিয়ে সর্বোচ্য আত্মত্যাগের নিদর্শন দেখিয়েছেন।" 

বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের প্রশংসা করে নরেন্দ্র মোদী বলেন, "দিলীপ ঘোষের মত একজন রাজ্য সভাপতি পেয়ে আমি গর্ব অনুভব করি।. বহুবার তাঁর ওপরেও প্রানঘাতী আক্রমন করা হয়েছে। তবু তিনি সংযত থেকে বাংলার উন্নয়নের স্বপ্ন দেখেছেন এবং সেইমত কাজ করে গিয়েছেন। এখনো তিনি গোটা রাজ্যে নতুন শক্তি সঞ্চার করে চলেছেন।"

মোদী বলেন, "গতকাল সোশ্যাল মিডিয়া (Face book, What's App, Instagram) প্রায় ৫০ থেকে ৫৫ মিনিটের জন্যে আটকে গিয়েছিল, কিন্তু পশ্চিমবাংলায় উন্নয়ন স্তব্ধ হয়ে রয়েছে বিগত ৫০ থেকে ৫৫ বছর ধরে। প্রথমে কংগ্রেস আমলে, তারপর বাম জমানায় এবং সর্বশেষ তৃণমূল কংগ্রেসের জমানায়।" মোদী বুঝিয়ে দেন, বিগত ৫০-৫৫ বছর ধরে পশ্চিমবঙ্গ উন্নয়ন থেকে বঞ্চিত রয়েছে, এবার বিজেপি এই রাজ্যে সরকার গঠন করে সার্বিক উন্নয়নে জোর দিতে শুরু করবে। গড়ে তোলা হবে 'সোনার বাংলা'।

খড়্গপুরের জনসভা থেকে নরেন্দ্র মোদী বলেন, " এই রাজ্যে বিজেপি সরকার গঠন করে যে বিষয়গুলির ওপর জোর দেবে সেগুলি হল পড়াশুনা, রোজগার, চিকিৎসা, জলসেচ ও সমস্যার সমাধান ( মানুষের অভাব অভিযোগ শোনা)..এই রাজ্যে সব রকম উন্নয়ন প্রকল্পের সামনে দিদি প্রাচীর হয়ে দাঁড়িয়ে থেকেছেন। কোনো উন্নয়ন প্রকল্প রাজ্যের মানুষের কাছে তিনি পৌঁছাতে দেন নি। আপনারা দিদিকে বিশ্বাস  করে গিয়েছেন আর দিদি সেই বিশ্বাসকে ভেঙে চুরমার করে দিয়েছেন। এখন তিনি ২০টি অঙ্গীকার করেছেন। কিন্তু দিদি বাংলার মানুষ তো প্রতিশ্রুতি পালনের জন্যে আপনাকে দশটা বছর সময় দিয়েছিল ! এই ১০ বছর ধরে কোনো প্রতিশ্রুতি আপনি পালন না করে শুধুমাত্র লুঠ, অশান্তি, দুর্নীতি এবং অব্যবস্থা দিয়ে গেলেন রাজ্যবাসীকে। এটা  চলতে দেওয়া যায় না."

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages