ছোট পর্দাকে বাদ রেখেই ডিজিটাল সরনী ধরে পথ চলা শুরু দ্য নির্মল ফিল্মসের - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ছোট পর্দাকে বাদ রেখেই ডিজিটাল সরনী ধরে পথ চলা শুরু দ্য নির্মল ফিল্মসের

Share This

ছোট পর্দাকে বাদ রেখেই ডিজিটাল সরনী ধরে পথ চলা শুরু দ্য  নির্মল ফিল্মসের


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৬/০২/২০২১ : ছোট-বড় পর্দা বাদ দিয়ে এবার শুধুমাত্র ডিজিটাল মাধ্যমেই শুরু হতে চলেছে দ্য নির্মল ফিল্মসের পথ চলা। 

ছোট পর্দা হোক কিংবা বড় পর্দা। বাংলার চলচ্চিত্র জগতের অন্তরালে কলাকুশলীদের অভূতপুর্ব অভিনয় প্রকাশনার একমাত্র মাধ্যম ছবির পর্দা। আর করোনার হাত থেকে বাঁচতে লকডাউনের জেরে আজ সবটাই হাতের মুঠোয়। সবচেয়ে বেশি সক্রিয় এখন Digital Platform । আর তাই নিউ নর্মালে প্রেক্ষাগৃহে গিয়ে সিনেমা দেখার চল আসতে আসতে হারিয়ে যাচ্ছে। দর্শকরা ধৈর্য্য হারিয়ে ফেলছে দীর্ঘ দৈর্ঘ্যের চলচ্চিত্র দেখার ক্ষেত্রে। আর তাই এবার ডিজিটাল মাধ্যমে মুক্তি প্রাপ্ত জনপ্রিয় বিভিন্ন ছবি বাছাই করে এক সন্মান জ্ঞাপন অনুষ্ঠানের আয়োজন করলো নির্মল শর্ট ফিল্ম অ্যাসেসমেন্ট অ্যাওয়ার্ড ২০২১ । 

পানিহাটির লোক সংস্কৃতি ভবনে নির্মল ফিল্মসের পরিচালনায় এদিন ইউটিউব শর্ট ফিল্মসের কলাকুশলীদের নিয়ে একটি অ্যাওয়ার্ড শো এর আয়োজন করা হয়। এইদিনের এই অনুষ্ঠানের মঞ্চ থেকে Nirmal Films Technical Excellence & Active Co-Operation Award দেওয়া হয় Photography ছবির পরিচালক রাজশেখর চ্যাটার্জীকে, Most popular Actor Award (Female) সন্মানে ভূষিত করা হয় Adultery ছবির অভিনেত্রী রিঙ্কি ঘোষ, Most popular Actor Award (male) সন্মানে ভূষিত করা হয় Adultery ছবির অভিনেতা রাহুল শীলকে। Director’s Choice Award দেওয়া হয় Fareb ছবি থেকে গার্গী চৌধুরীকে। Nirmal Films Best Performance Award দেওয়া হয় X Story ছবি থেকে সুচরিতা সরকারকে। 

বর্তমানে ডিজিটাল মাধ্যমকে হাতিয়ার করে ইউটিউব শর্ট ফিল্মসের মধ্য থেকে বাছাই করা viewers Choice Award এ ভূষিত করা হয় ধোকা ছবি থেকে মৌটুসী বিশ্বাসকে। 

ডিজিটাল দুনিয়ার মাঝে অভিনয় জগতে সম্প্রতি পা রাখা নতুন নতুন তারকাদের নিয়ে গড়ে ওঠা ইউটিউব শর্ট ফিল্মসদের নিয়ে এইদিনের এই সন্ধ্যায় এক সুন্দর অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

দ্যা নির্মল ফিল্মের চেয়ারম্যান সুমন দাস জানান, আগামী দিনে সম্প্রতি অভিনয় জগতে আসা কলাকুশলীদের এই অ্যাওয়ার্ড আরো বেশী করে নিজেদের পেশায় সাফল্যতার দিকে এগিয়ে নিয়ে যেতে সাহায্য করবে। 

২০১৮ সালে পথ চলা শুর হয় দ্যা নির্মল ফিল্মসের। তারপর থেকে একের পর সাফল্যের মুখ দেখে ন্দ্যা নির্মল ফিম্ল। এবার অনলাইনের যুগে ইউটিউব থেকে বাছাই করা জনপ্রিয় নানা ছবিকে সন্মান জানাতে এই অনুষ্ঠানের বিশেষ আয়োজন করলো দ্যা নির্মল ফিল্মস। নির্মল ফিল্মসের উদ্যোগে “নির্মল মিউজিক” নামে একটি সঙ্গীত অনুষ্ঠান মুখর চ্যানেলের  যাত্রা পথও শুরু করা হয়। তাতে তাদের প্রথম গান রয়েছে “থোরি জাগা” একটী কভার গান। গেয়েছেন দ্যা নির্মল ফিল্মের চেয়ারম্যান সুমন দাস। যা এইদিনের এই অনুষ্ঠানের মঞ্চ থেকে প্রকাশ করা হয়। এইভাবেই ডিজিটাল মাধ্যমকে হাতিয়ার করে আগামীদিনে আরো সাফল্যতা আশা করছে দ্যা নির্মল ফিল্মস। 

রিপোর্ট :  সৃঞ্চিনী পোদ্দার

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages