মমতাদিদি আপনি আমাদের আটকাতে পারবেন না : অমিত শাহ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতাদিদি আপনি আমাদের আটকাতে পারবেন না : অমিত শাহ

Share This
মমতাদিদি আপনি আমাদের আটকাতে পারবেন না : অমিত শাহ


আজ খবর (বাংলা), কোচবিহার ও ঠাকুরনগর, পশ্চিমবঙ্গ, ১১/০২/২০২১ : আজ রাজ্য সফরে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রথমে কোচবিহারে এবং তারপর গেলেন ঠাকুরনগরে, মতুয়া সমাজকে দিলেন কেন্দ্র সরকারের বার্তা।

কোচবিহারে এসে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ প্রথমে পুজো দিতে যান শতাধিক প্রাচীন মদনমোহন মন্দিরে। এরপর তিনি কোচবিহারের প্রখ্যাত সমাজকর্মী ও শিক্ষাবীদ পঞ্চানন বর্মার প্রতি শ্রদ্ধা নিবেদন করেন। তিনি আজ পঞ্চানন বার্মার একটি বৃহৎ মূর্তি গড়ে দেওয়ার কথা ঘোষণা করেন এবং সেই কাজে ২৫০ কোটি টাকা ধার্য করেন। কোচবিহারে আজ তিনি বিজেপির পরিবর্তন যাত্রার চতুর্থ দিনে তৃতীয় রথযাত্রার সূচনা করেন। এরপর অমিত শাহ চলে যান  উত্তর ২৪ পরগনায় ঠাকুরনগরে।

অমিত শাহ আজ এক বৃহৎ জনসভা করেন উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে। সেই জনসভায় উপস্থিত ছিলেন মঞ্জুল কৃষ্ণ ঠাকুর, সাংসদ শান্তনু ঠাকুর, কৈলাস বিজয়বর্গীয়, দিলীপ ঘোষ, মুকুল রায়, শুভেন্দু অধিকারী ও অন্যান্য বিজেপি নেতারা। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়ে দেন, এখানে গুরুচাঁদ মন্দির নবরূপে উন্মোচন করা হবে, যা হবে বিশ্বের সর্ব বৃহৎ  মতুয়া সমাজের মন্দির। এদিন  অমিত শাহ বলেন, "আমি দ্বিতীয়বার এলাম ঠাকুরনগরে। কিছুদিন আগেও আমার আসার কথা ছিল, কিন্তু আমি আসতে পারিনি। তাই মমতাদিদি খুব খুশী হয়েছিলেন। কিন্তু মমতা দিদি এপ্রিল মাস আসতে  এখনো কিছুটা দেরি আছে, এর মধ্যে আমি বার বার এখানে আসব। যতক্ষন না আপনি ভোটে হারবেন, আমি আসতেই থাকব। এ তো সবে শুরু, এখানে যে মতুয়া ভাইবোনেরা বসে আছেন, তাঁরা বলছেন এই রাজ্যে পরবর্তী সরকার গড়বে  বিজেপি।"



অমিত শাহ বলেন, "আমি শান্তনু ঠাকুরকে কথা দিয়েছিলাম, আমি আসব, সিএএ নিয়ে যারা বিভ্রান্তি ছড়াচ্ছে, তাদের মুখের ওপর জবাব দেব। আমি আজ এসেছি। কেন্দ্রের প্রকল্প আয়ুষ্মান ভারত এই রাজ্যে বলবৎ করতে দেননি মমতাদিদি। কিন্তু মমতাদিদি আপনি আর কতদিন আটকে রাখবেন ? ভোট গণনা শেষ হলেই আপনি দেখবেন আপনার বিদায় .নিশ্চিত হয়ে গিয়েছে। আমি কথা দিচ্ছি, যেদিন বিজেপি সরকার এই রাজ্যে শপথ গ্রহন করবে, সেই দিনেই আয়ুষ্মান ভারত প্রকল্প এই রাজ্যে চালু করে দেওয়া হবে। বাংলাদেশ থেকে ৭০ বছর ধরে এখানে শরণার্থীরা এসেছেন, কংগ্রেস কথা দিয়েছিল সবাইকে ভারতীয় নাগরিকত্ব দেওয়া হবে, সবাইকে সন্মান দেওয়া হবে, বুকে টেনে নেওয়া হবে।কিন্তু সে সব কিছুই হয় নি। এখানে মতুয়া ভাই বোনেদের ভারতীয় নাগরিকত্ব দেবে মোদী সরকার। এখানে করোনার ভ্যাকসিন দেওয়ার কাজ শেষ হলেই নাগরিকত্ব দেওয়ার কাজও শেষ করা হবে। মমতা দিদি তখন আর কোনো বাধা দিতে পারবেন না।. কেননা এপ্রিলের পর তিনি তো আর মুখ্যমন্ত্রী থাকছেন না। মতুয়া সমাজ তাঁকে আর মুখ্যমন্ত্রী থাকতে দেবে না।"

অমিত শাহ মতুয়া সমাজকে আশ্বস্ত করে বলেন, "আপনাদের কোনো চিন্তা নেই, আপনারা নিশ্চিত থাকুন, আপনারা প্রত্যেকেই নাগরিকত্ব পাবেন। মুসলিম ভাইবোনেরাও নিশ্চিন্ত থাকুন, আপনাদের নাগরিকত্বও চলে যাবে না। দলিত সমাজের পাশে বিজেপি সবসময় থাকবে। ঠাকুরনগরে গড়ে উঠবে পর্যটন কেন্দ্র।" আজ ঠাকুরনগর রেল স্টেশনের  শ্রীধাম ঠাকুরনগর রেল স্টেশন করার প্ৰস্তাব দেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ।
 
পাশাপাশি আজ আরও  ঘোষণার কথাও জানা গেল, কেন্দ্রীয় মন্ত্রী বাবুল সুপ্রিয় জানিয়েছেন, "আগামী ২২ তারিখ থেকে ব্যাঙ্গালুর ও দুর্গাপুরের মধ্যে আকাশপথে বিমান চলাচল শুরু করা হবে। ব্যাঙ্গালুরু থেকে স্পাইসজেটের বিমান অন্ডালের কাজী নজরুল ইসলাম বিমানবন্দরে এসে নামবে। প্রতি সোম, মঙ্গল ও শুক্রবার ব্যাঙ্গালোর থেকে সকাল ৫:১৫ মিনিটে ছেড়ে অন্ডালে বিমান এসে পৌঁছাবে  ৭:৪৫ মিনিটে, আবার এখান থেকে সকাল ৮:১৫ মিনিটে বিমান ছেড়ে ব্যাঙ্গালুরু পৌঁছাবে সকাল ১০:৪৫ মিনিটে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages