অশোক দিন্দা আজ ক্রিকেটের সবরকম ফরম্যাট থেকে অবসর নিলেন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অশোক দিন্দা আজ ক্রিকেটের সবরকম ফরম্যাট থেকে অবসর নিলেন

Share This

অশোক দিন্দা আজ ক্রিকেটের সবরকম  ফরম্যাট থেকে অবসর নিলেন
অশোক দিন্দা 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০২/০২/২০২১ :  ভারতীয় ক্রিকেট দলের প্রতিভাবান বোলার অশোক দিন্দা আজ ক্রিকেটের সবরকম  ফরম্যাট থেকে অবসর নিলেন। 

পেস বোলার অশোক দিন্দা ভরতীয় ক্রিকেট দলের হয়ে মোট ১৩টি ওয়ানডে ম্যাচ খেলেছেন, সেই ওয়ানডে ম্যাচগুলোতে মোট ১২টি উইকেট পেয়েছিলেন। এছাড়া তিনি মোট ৯টি টি২০ ম্যাচ ভারতের হয়ে খেলেছিলেন এবং মোট ১৭টি উইকেট পেয়েছিলেন। তাঁর বোলিং কৌশলে ব্যাটসম্যানদের বেশ চাপে থাকতে দেখা যেত। 

অশোক দিন্দা আজ সাংবাদিকদের বলেন, "ভারতের হয়ে খেলা সব খেলোয়াড়দের কাছেই একটা চরম প্রাপ্তি এবং স্বপ্ন। আমি বাংলার হয়ে লাগাতার খেলে গিয়েছি বলেই ভারতের হয়ে খেলার সুযোগ পেয়েছি।  ভারতের হয়ে খেলার সুযোগ করে দেওয়ার জন্যে আমি বিসিসিআইকে অসংখ্য ধন্যবাদ জানাতে চাই। আমি যখন বাংলার হয়ে খেলতাম, সেই সময় দীপ দাসগুপ্ত বা রোহন গাভাস্কারের মত সিনিয়ার খেলোয়াড়দের থেকে অনেক সাপোর্ট পেয়েছি। যতবার  আমি উইকেট পেয়েছি, ততবার তাঁরা আমাকে সেই সাপোর্ট জুগিয়ে গিয়েছেন।" দিন্দা প্রথমবার ওয়ানডে খেলতে আসেন ২০১০ সালের মে মাসে। তারপর লাগাতার খেলে গিয়েছেন তিনি। 

অশোক দিন্দা আজ ধন্যবাদ জানিয়েছেন বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলিকেও।  তিনি আবেগ ঘন গলায় বলেন,  "আমি বিশেষ করে ধন্যবাদ জানাতে চাই সৌরভ গাঙ্গুলিকে। ২০০৫-০৬ সালে তিনিই আমাকে প্রথম ১৬ জনের দলে তুলে এনে জায়গা করে দিয়েছিলেন। আমি মহারাষ্ট্রের বিরুদ্ধে প্রথম খেলতে নেমেছিলাম। দাদা আমাকে সব সময় সাপোর্ট করে গিয়েছেন, তার জন্যে আমি তাঁর কাছে চিরকাল ঋণী  হয়ে থাকব। আমি ২১ বছর বয়স থেকে খেলছি। আমি সিএবিকেও ধন্যবাদ জানাতে চাই, সিএবি আমাকে পূর্ণ স্বাধীনতা দিয়েছিল, যাতে আমি নিজেকে মেলে ধরতে পারি। ধন্যবাদ সবাইকে। আমি সিদ্ধান্ত নিয়েছি, এবার ক্রিকেটের সরঞ্জামগুলোকে সযত্নে তুলে রাখব।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages