দুর্ঘটনায় পড়ে প্রিয়াঙ্কা গান্ধীর গাড়ি চারবার ধাক্কা খেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দুর্ঘটনায় পড়ে প্রিয়াঙ্কা গান্ধীর গাড়ি চারবার ধাক্কা খেল

Share This

দুর্ঘটনায় পড়ে  প্রিয়াঙ্কা গান্ধীর গাড়ি চারবার ধাক্কা খেল


আজ খবর (বাংলা), রামপুর, উত্তরপ্রদেশ, ০৪/০২/২০২১ : উত্তরপ্রদেশে আজ কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বাধরার গাড়ি দুর্ঘটনায় পড়ল। উত্তরপ্রদেশের হাপুর রোড দিয়ে যাওয়ার সময় কংগ্রেস নেত্রীর কনভয়ে থাকা গাড়িগুলি একে অপরকে ধাক্কা মারে বলে জানা গিয়েছে। এই ঘটনায় প্রিয়াঙ্কা গান্ধী সুস্থ আছেন , তিনি আহত হন নি।

গত ২৬ তারিখে প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লীতে ট্র্যাক্টর ৱ্যালি চলার সময় একটি দুর্ঘটনায় প্রাণ হারিয়েছিলেন নভরিত সিং, তাঁর পরিবারের সাথে দেখা করতে তাঁর বাড়িতে যাচ্ছিলেন কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বাধরা। আজ সকালে হাপুর রোড  ধরে যাওয়ার সময় তাঁর কনভয়ে থাকা গাড়িগুলি দুর্ঘটনাগ্রস্ত হয়েছে বলে খবর পাওয়া গিয়েছে।  খুব সম্ভবত ঘন কুয়াশার কারণেই কনভয়ে থাকা গাড়িগুলি একে অপরকে ধাক্কা মারে। তবে এই ঘটনায় প্রিয়াঙ্কা গান্ধী বাধরার কোনো ক্ষতি হয় নি, তিনি সুস্থ আছেন বলে জানা গিয়েছে কংগ্রেস সূত্রে। তবে দুর্ঘটনায় পড়ে  তাঁর গাড়ি চারবার ধাক্কা খেয়েছে বলে জানা যাচ্ছে। তাঁর গাড়িটিতে সামান্য ক্ষতি হয়েছে।

গত মাসের ২৬ তারিখে প্রজাতন্ত্র দিবসের দিন রাজধানী দিল্লীতে কৃষকরা ট্র্যাক্টর ৱ্যালি করেছিলেন। ওই দিন পুলিশের ব্যারিকেড ভেঙে প্রচুর সংখ্যক ট্র্যাক্টর নিয়ে দিল্লীর রাজপথে ঢুকে পড়েন আন্দোলনরত কৃষকরা। কেন্দ্রের নতুন কৃষি আইনের  বিরুদ্ধে  হরিয়ানার কৃষকরা দীর্ঘদিন ধরে আন্দোলন করে আসছেন। কিন্তু দিল্লীতে ব্যারিকেড ভাঙ্গার পর পুলিশ তাঁদের ওপর লাঠিচার্জ করেছিল। সেই সময় একটি ট্র্যাক্টর উল্টে যাওয়ায় তার নিচে চাপা পরে মারা গিয়েছিলেন কানাডা থেকে আগত কৃষক নভরিত সিং। আজ তাঁর পরিবারের সাথেই দেখা করতে যাচ্ছিলেন প্রিয়াঙ্কা গান্ধী বাধরা। সেখানে যাওয়ার পথেই দুর্ঘটনায় পড়তে হল কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা গান্ধী বাধরাকে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages