সংখ্যা বাড়লেও পুরোদস্তুর ট্রেন চালানোর দিনক্ষণ এখনো স্থির করেনি রেল - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


সংখ্যা বাড়লেও পুরোদস্তুর ট্রেন চালানোর দিনক্ষণ এখনো স্থির করেনি রেল

Share This
সংখ্যা বাড়লেও পুরোদস্তুর ট্রেন চালানোর দিনক্ষণ এখনো স্থির করেনি রেল


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ১৪/০২/২০২১ : এপ্রিল মাসের নির্দিষ্ট তারিখ থেকে পূর্ণমাত্রায়  যাত্রীবাহী ট্রেন পরিষেবা পুনরায় চালু হওয়ার  বিষয়ে বিভিন্ন সংবাদ মাধ্যমে বেশ কিছু খবর প্রকাশিত এবং প্রচারিত হচ্ছে।
 
এ বিষয়ে গত কয়েকদিন ধরেই ধারাবাহিকভাবে গণমাধ্যমে ব্যাখ্যা দেওয়া হয়েছে । আজ ফের একবার কেন্দ্র সরকারের তরফ থেকে জানানো হল যে সমস্ত ট্রেন পুনরায় চালু করার জন্য এ ধরনের  কোনও তারিখ নির্ধারণ করা হয়নি।
 
 রেলমন্ত্রক ট্রেনের সংখ্যা বাড়িয়েছে, তবে তা পর্যায়ক্রমে এই বৃদ্ধি করা হয়েছে । 
 
বর্তমানে ৬৫% ট্রেন চলাচল করছে।  জানুয়ারিতে  আরো ২৫০ টি ট্রেন চলাচল শুরু হয়েছে। একইভাবে, আগামী দিনে  যথাক্রমে ট্রেনের সংখ্যা  আরো বাড়ানো হবে।
 
ট্রেনের সংখ্যা বাড়ানোর সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে প্রয়োজনীয় সকল সতর্কতামূলক ব্যবস্থা গ্রহণ করা হয়েছে  এবং সব পক্ষের মতামত নেওয়া হচ্ছে।
 
এ বিষয়ে যে কোনও জল্পনা-কল্পনাকে উপেক্ষা করার জন্য সকলকে অনুরোধ করা হয়েছে। যখনই এই ধরনের কোন সিদ্ধান্ত নেওয়া হবে, গণমাধ্যমের সাহায্যে জনগণকে যথাযথভাবে অবহিত করা হবে।
Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages