একগুচ্ছ রেল প্রকল্পের উদ্বোধনে মোদী আজ রাজ্যে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


একগুচ্ছ রেল প্রকল্পের উদ্বোধনে মোদী আজ রাজ্যে

Share This

একগুচ্ছ রেল প্রকল্পের উদ্বোধনে মোদী আজ রাজ্যে
দক্ষিনেশ্বর মেট্রো রেল স্টেশন 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২২/০২/২০২১ : আজ এক গুচ্ছ প্রকল্পের উদ্বোধন করতে রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। আজ তিনি হুগলি জেলার চুঁচুড়াতে একটি জনসভাতেও অংশগ্রহণ করবেন বলে জানা গিয়েছে।

আজ প্রথমে প্রধানমন্ত্রী গিয়েছেন আসামে। তিনি আসামের ধেমাজীর শিলাপাথারে গিয়ে বেশ কিছু প্রকল্পের শিলান্যাস করবেন। এরপর বিশেষ বিমানে তিনি কলকাতা বিমানবন্দরে এসে নামবেন। তারপরেই তিনি দুপুর ৩:৪৫ মিনিটে পৌঁছে যাবেন চুঁচুড়ার ডানলপ গ্রাউন্ডের হেলিপ্যাডে। সেখানে একটি জনসভা করার কথা আছে নরেন্দ্র মোদীর। এরপর বিকেল সাড়ে চারটে  নাগাদ বেশ কিছু রেল প্রকল্পের উদ্বোধন করবেন তিনি।  

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ রাজ্যে বেশ কিছু রেল প্রকল্পের উদ্বোধন করবেন। প্রথমত নোয়াপাড়া থেকে মেট্রো রেলের নবনির্মিত যে অংশ বরানগর হয়ে দক্ষিণেশ্বরে পৌঁছে গিয়েছে, সেই অংশের উদ্বোধন করা হবে আজ। অর্থাৎ কলকাতার দুই প্রান্তের দুই বিখ্যাত কালিতীর্থ দক্ষিনেশ্বর এবং কালীঘাট মেট্রো রেল দিয়ে জুড়ে যাচ্ছে আজ থেকেই। আজ মেট্রো রেলের এই অংশ প্রধানমন্ত্রী উদ্বোধন করে দিলে আগামীকাল থেকেই সাধারণ মানুষ ব্যবহার করতে পারবেন বলে জানা গিয়েছে মেট্রো রেল সূত্রে। এবার থেকে দক্ষিণের কবি সুভাষ মেট্রো স্টেশন থেকে উত্তরের দক্ষিনেশ্বর স্টেশন পর্যন্ত অনায়াসেই পৌঁছে যেতে পারবেন সাধারণ মানুষ।

এছাড়াও আজ প্রধানমন্ত্রী যে যে রেল প্রকল্পগুলির উদ্বোধন করবেন সেগুলি হল - ১) কলাইকুন্ডা ও ঝাড়গ্রামের মধ্যে তৃতীয় লাইন, ২) আজিমগঞ্জ ও খাগড়াঘাট রোডের মধ্যে দ্বিতীয় লাইন, ৩) হাওড়া-বর্ধমান কর্ড লাইনে ডানকুনি ও বারুইপাড়ার মধ্যে চতুর্থ লাইন।  ৪) হাওড়া-বর্ধমান মেন্ লাইনে রসুলপুর ও মগরার মধ্যে তৃতীয় লাইন। প্রধানমন্ত্রী আজই রাতে দিল্লী ফিরে যাবেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages