কৃষকদের সতর্ক করলেন মমতা, গ্রেপ্তার সেই দীপ সাধু - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


কৃষকদের সতর্ক করলেন মমতা, গ্রেপ্তার সেই দীপ সাধু

Share This

কৃষকদের সতর্ক করলেন মমতা, গ্রেপ্তার সেই দীপ সাধু


আজ খবর (বাংলা), পূর্ব বর্ধমান, পশ্চিমবঙ্গ, ০৯/০২/২০২১ : দিল্লী সীমান্তে যখন কৃষক আন্দোলন আরও জোরদার হতে চলেছে, তখন পশ্চিমবঙ্গের পূর্ব বর্ধমানের জনসভা থেকে বিজেপির বিরুদ্ধে আক্রমন শানালেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

মমতা বন্দ্যোপাধ্যায় আজ বলেন, "ভারতীয় জনতা পার্টি কৃষকদের লুঠ করে নেবে, শুধু তাই নয়, ওরা কৃষকদের থেকে জমিও কেড়ে নেবে।কৃষকদের কাছে কিছুই আর বাঁচবে না।  কৃষকদের উৎপন্ন করা ফসলও যাবে এবং তাঁদের জমিও চলে যাবে। " আজ এভাবেই  বিজেপির বিরুদ্ধে আক্রমন শানিয়ে  আন্দোলনরত কৃষকদের সতর্ক করে দিয়েছেন তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

মমতা কৃষকদের উদ্দেশ্যে বলেন, "যখন বিজেপি আপনাদের থেকে ফসল নিতে আসবে, তখন ওদেরকে বলে দেবেন আপনারা ফসল দেবেন না। আপনারা নিজেদের উৎপন্ন করা ফসল থেকে খাবার বানিয়ে নিজেরাই খেয়ে বাঁচবেন। পশ্চিমবঙ্গে তৃণমূল সরকার ফসল কেনার জন্যে কৃষকদের হাতে চেক তুলে দিয়েছে। আগামী দিনেও আমরা কৃষকদের থেকে ফসল কিনে নেব, আর এভাবেই কৃষকরাও উপকৃত হবেন।"

প্রসঙ্গত উল্লেখ্য, দিল্লীর সীমান্তে কেন্দ্রের নতুন কৃষি আইনের বিরুদ্ধে কয়েক হাজার কৃষক গত ২ মাস ধরে আন্দোলন করে আসছেন। প্রচন্ড ঠান্ডা আবহাওয়াকে উপেক্ষা করেই তাঁরা তাঁদের আন্দোলন চালিয়ে যাচ্ছেন। তাঁদের সেই আন্দোলনকে সমর্থন করেছেন তৃণমূল সুপ্রীমো মমতা বন্দ্যোপাধ্যায়।  তিনি কৃষকদের পাশে থাকার বার্তা দিয়েছেন। কিন্তু আজ তিনি আন্দোলনরত কৃষকদের রীতিমত সতর্ক করে দিলেন। 

গত ২৬শে জানুয়ারি প্রজাতন্ত্র দিবসের দিন দিল্লী পুলিশের অনুমতি পেয়ে দিল্লীর রাজপথে ট্র্যাক্টর নিয়ে শোভাযাত্রা করেছিলেন আন্দোলনরত কৃষকরা। কিন্তু সেই শোভাযাত্রা নিয়ে বিশৃঙ্খলার বিস্তর অভিযোগ উঠেছিল। ব্যারিকেড ভাঙ্গার দায়ে পুলিশ কিছু জায়গায় কৃষকদের ওপর লাঠিচার্জ পর্যন্ত করেছিল। সেদিন দিল্লিতেই এক কৃষকের  ট্র্যাক্টর উল্টে মৃত্যুও হয়েছিল। সেদিন বিশৃঙ্খলার দায়ে আজ গ্রেপ্তার করা হয়েছে দীপ সাধু নামে একজনকে। আজ এই খবর জানিয়েছেন দেশের নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভাল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages