নবদ্বীপের পরিবর্তন যাত্রা করার আগে মালদহে বিজেপি সভাপতি জে পি নাড্ডা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


নবদ্বীপের পরিবর্তন যাত্রা করার আগে মালদহে বিজেপি সভাপতি জে পি নাড্ডা

Share This


আজ খবর (বাংলা), মালদহ, পশ্চিমবঙ্গ, ০৬/০২/২০২১ :  কিছুক্ষণ আগেই মালদহে পৌঁছে গেলেন বিজেপির সর্ব ভারতীয় সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। আজ দুপুরে তিনি মালদহ থেকে নবদ্বীপে পৌঁছে পরিবর্তন রথযাত্রার উদ্বোধন করবেন। শ্রী নাড্ডার  সফরকে ঘিরে নিরাপত্তা ব্যবস্থা আঁটোসাঁটো  দুই জায়গাতেই।

পশ্চিমবঙ্গে এখনও ভোটের দিনক্ষণ প্রকাশিত না হলেও বিধানসভা নির্বাচনকে ঘিরে উত্তাপ বেড়ে চলেছে উত্তরোত্তরভাবে। সেই কারণে গতকালই রাতে দুদিনের সফরে পশ্চিমবঙ্গে এসেছেন বিজেপি সভাপতি জে  পি নাড্ডা।  আজ সকালে কিছুক্ষণ আগেই তিনি হেলিকপ্টারে করে এসে পৌঁছে গিয়েছেন মালদহে। তাঁর সাথে হেলিকপ্টারে এসে পৌঁছেছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষও। মালদহে রাজ্য সভাপতি ও সর্ব ভারতীয় সভাপতিকে স্বাগত জানাতে হেলিপ্যাডে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় মন্ত্রী দেবশ্রী চৌধুরী, সায়ন্তন বসু, রথীন্দ্রনাথ বসু, খগেন মুর্মু, জোয়েল মুর্মু ও অন্যান্য নেতারা। 

কিছুক্ষণ আগেই জে  পি নাড্ডার গাড়ির কনভয় ইনস্টিটিউট ফর সাব ট্রপিক্যাল হর্টিকালচারের উদ্দেশ্যে রওনা দিয়েছে। এখানে পৌঁছে দেশে কৃষক সুরক্ষা নিয়ে বার্তা দেবেন তিনি। একটু পরে সেখান থেকে শ্রী নাড্ডা যাবেন সাহাপুরে, সেখানে এক কৃষক বন্ধুর বাড়িতে সারবেন মধ্যাহ্ন ভোজ। তারপর সেখান থেকে যাবেন ফোয়ারা মোড়ে।  মালদহের ফোয়ারা মোড় থেকে রবীন্দ্র মূর্তি পর্যন্ত আজ বিজেপি একটি রোড  শো করবে। সেও রোড শো-এর নেতৃত্ব দেবেন বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা। 

আজ দুপুর ২:৫০ মিনিটে জে পি নাড্ডার হেলিকপ্টার নবদ্বীপের হেলিপ্যাড স্পর্শ করবে। নবদ্বীপে পৌঁছে শ্রী চৈতন্য মহাপ্রভুর জন্মভিটা দেখতে যাবেন শ্রী নাড্ডা। তারপর চলে যাবেন চটির মাঠে। আজ সেখান থেকেই বিজেপির পরিবর্তন যাত্রার উদ্বোধন করবেন বিজেপি সভাপতি। বিজেপি এই রাজ্যে মোট ৫টি পরিবর্তন রথ যাত্রা করতে চলেছে, যে রথযাত্রা রাজ্যের সবকয়টি বিধানসভা কেন্দ্রগুলিকেই স্পর্শ করবে। এইরকম পাঁচটি পরিবর্তন রথযাত্রার মধ্যে তিনটি উদ্বোধন করবেন বিজেপি সভাপতি জে পি নাড্ডা এবং বাকি দুটি উদ্বোধন করবেন স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। নবদ্বীপে ইতিমধ্যেই উপস্থিত রয়েছেন বিজেপি নেতা রাজু ব্যানার্জি ও রাহুল সিনহা। 

নবদ্বীপের চটির মাঠ থেকে আজ উদ্বোধন করা হবে বিজেপির পরিবর্তন রথযাত্রার। রাজ্যে ক্ষমতার পরিবর্তন আনতে বিজেপি রাজ্যব্যাপী এই পরিবর্তন যাত্রার আয়োজন করেছে। আজ বিকেল ৪টে নাগাদ চটির মাঠে থেকে উদ্বোধন করা হয়ে গেলে পরিবর্তন যাত্রার রথ বিকেল সাড়ে পাঁচটা নাগাদ গিয়ে পৌঁছাবে দক্ষিণ কৃষ্ণনগর কেন্দ্রের রোড স্টেশন এলাকায়। সন্ধ্যে ৬:১৫ মিনিটে গিয়ে পৌঁছাবে ধুবুলিয়ায়। সেখানে একটি জনসভা করা হবে বলে জানা গিয়েছে। সন্ধ্যে ৭টা  নাগাদ পরিবর্তন রথ যাত্রার রথ নাকাশিপাড়া কেন্দ্রের বেথুয়াডহরীতে গিয়ে পৌঁছবার কথা আছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages