আসাউদ্দিন ওয়েইসির দলকে কলকাতায় মিছিল করতে দিল না পুলিশ - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আসাউদ্দিন ওয়েইসির দলকে কলকাতায় মিছিল করতে দিল না পুলিশ

Share This
আসাউদ্দিন ওয়েইসির দলকে কলকাতায় মিছিল করতে দিল না পুলিশ
আসাউদ্দিন ওয়েইসি


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৫/০২/২০২১ :  বিধানসভা নির্বাচনের আগে আজ প্রথমবার  পশ্চিমবঙ্গে মিছিল  চেয়েছিল আসউদ্দিন ওয়েইসির দল অল ইন্ডিয়া মজলিশ ই ইত্তেহাদ মুসলিমিন (মিম)। কিন্তু পুলিশ অনুমতি না দেওয়ায় আজ কলকাতায় মিছিল করতে পারল না ওয়েইসির  দল।

বিহারের নির্বাচনে পাঁচটি আসন জেতার পর মিম-এর নজর এখন পশ্চিমবঙ্গে। তবে সরাসরি তারা ভোটের ময়দানে না নেমে আব্বাস সিদ্দিকীর দলকে সমর্থন করছে। আজ কলকাতার মেটিয়াবুরুজ এলাকায় মিম একটি মিছিল করবে বলে সিদ্ধান্ত নিয়েছিল, কিন্তু পুলিশের তরফ থেকে তাদের মিছিল করার অনুমতি দেওয়া হয় নি। পুলিশের  তরফ থেকে জানানো হয়েছে, 'এতে ওই এলাকার আইন শৃঙ্খলার অবনতি হতে পারে'। 

কলকাতায় এই প্রথমবার মিছিল করার অনুমতি চেয়েও তা না পেয়ে ব্যাপক ক্ষুব্ধ হয়েছেন মিম দলের সর্বোচ্য নেতা আসাউদ্দিন ওয়েইসি। বেশ চটে  গিয়ে মিম-এর সুপ্রীমো আসাউদ্দিন ওয়েইসি বলেছেন, "নির্বাচনের আগে আমাদেরও গণতান্ত্রিক অধিকার  আছে জনসভা বা মিছিল করার। কলকাতায় প্রথমবার মিছিল করতে চেয়ে আমরা দশ দিন আগে আবেদন করেছিলাম। তা সত্ত্বেও আমাদের অনুমতি দিল না প্রশাসন। আমার মনে হয় কলকাতায় প্রশাসন নিজেদের ক্ষমতার অপব্যবহার করছে। এভাবে আমাদের আটকানো যাবে না। আজ এই ব্যাপারটি নিয়েই আমরা একটি সাংবাদিক বৈঠক করব দুপুর দুটোর সময়। সবাই জানুক পশ্চিমবঙ্গে কি চলছে !"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages