আমি একা গোলকিপার হয়ে দাঁড়াব, দেখব কত গোল দিতে পারেন : মমতা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আমি একা গোলকিপার হয়ে দাঁড়াব, দেখব কত গোল দিতে পারেন : মমতা

Share This

আমি একা গোলকিপার হয়ে দাঁড়াব, দেখব কত গোল দিতে পারেন : মমতা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১১/০২/২০২১ : আজ কলকাতায় আলিপুরের উত্তীর্ন মঞ্চ থেকে স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিনিধিদের সাথে মিলিত হয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দাঙ্গাবাজদের হাত থেকে বাংলাকে বাঁচানোর ডাক দিলেন।  

মমতা বন্দ্যোপাধ্যায় আজ বলেন, "বিজেপি সরকার বিভিন্ন রাজ্যে ক্ষমতায় আসার পর থেকে বহু এনজিওর রেজিস্ট্রেশন বাতিল করা হয়েছে। আমরা এসব করব না। আমি বিজেপির মত প্রতিশ্রুতি দিই না, আমি ফলশ্রুতিতে বিশ্বাস করি।সমাজ কল্যাণে আপনারা অনেক কাজ করেন। আমাদের সরকার আপনাদেরকে কাজে লাগবে। আমাদের নতুন সরকার আপনাদের পাশে দাঁড়াবে।"

মমতা আজ বলেন, "দেশে অনেক ভাষা আছে। সব ভাষারই একটা সৌন্দর্য্য আছে। কেউ কেউ ভাষার গন্ডি পার করে যাচ্ছে। সেই কারণেই আমাদেরকেও দু'চার কথা বলতেই হচ্ছে, না হলে ওরা ভাববে আমরা দুর্বল। আজ স্বরাষ্ট্রমন্ত্রী রাজ্যে এসে যেভাবে আর যে ভাষায় কথা বলে গেলেন, তা কোনো দেশের স্বরাষ্ট্রমন্ত্রীর মুখে মানায় না। সারাক্ষন আমাকে গালি দিয়ে যাচ্ছে। ভোট আসুক না ! কাকে ভয় দেখাচ্ছেন ? আমি আমার মাথা কেটে দেব, তবু আপনাদের কাছে আত্মসমর্পন করব না। খেলা হবে, গণতন্ত্রের খেলা হবে। কোথায় খেলবেন ? ব্রিগেডে খেলবেন ? বাম কংগ্রেস সবাইকে আপনাদের দলে দিয়ে দিলাম। আমি একা গোলকিপার হয়ে দাঁড়িয়ে থাকব,  দেখব কতগুলো গোল দিতে পারেন ! মানুষ যখন নিজের প্রতি বিশ্বাস হারায় তখন উল্টোপাল্টা কথা বলে। আপনারা নিজেদের ওপরেই বিশ্বাস রাখতে পারছেন না। জেনে রাখুন এটা বাংলা। এখানে কোনোরকম গুন্ডামী চলবে না।" 

মমতা বন্দ্যোপাধ্যায় আরও বলেন, "আমি সব এনজিও এবং সেলফ হেল্প গ্রূপকে বলছি,  বাংলাকে রক্ষা করুন। আপনারা দেখে আসুন ত্রিপুরায় বিজেপি কি করছে ! হরিয়ানার কৃষক আন্দোলন রুখতে রাস্তায় পেরেক পুঁতে দিয়েছে। খালি ভাতিজা, আর ভাতিজা ! আর আপনার লেড়কা ? সে এত টাকা পেল কোথা থেকে ? সেটা বলুন ! জেনে রাখুন সরকারে থাকলেও আমি রাস্তার লোক, আর সরকারে না থাকলেও আমি রাস্তার লোক। আমি স্ট্রিট ফাইটার। আর এটাই আমার গৌরব। দিনের শেষ পর্যন্ত আমি লড়াই করে যাব। আমি  ধমক,চমকে ভয় পাই না।  আমরা ছিলাম, আমরা আছি, আর আমরাই থাকব।"


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages