মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই এসজেডিএকে জমি দেওয়া কৃষকদের আন্দোলন - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই এসজেডিএকে জমি দেওয়া কৃষকদের আন্দোলন

Share This

মুখ্যমন্ত্রীর উত্তরবঙ্গ সফরের মাঝেই এসজেডিএকে জমি দেওয়া কৃষকদের আন্দোলন


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৩/০২/২০২১ : মূখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উত্তরবঙ্গ সফরের মাঝেই জমি ফেরতের দাবীতে সরব হয়ে এসজেডিএ দপ্তর ঘেরাও করে বিক্ষোভ দেখাল পোড়াঝার কাওয়াখালি ভূমি রক্ষা কমিটি। দাবী মানা না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি আন্দোলনকারীদের। 

অনিচ্ছুক কৃষকদের জমি ফেরত দেওয়ার দাবী জানিয়ে বুধবার এসজেডিএ দপ্তরের সামনে বিক্ষোভ দেখায় পোড়াঝার কাওয়াখালি ভূমি রক্ষা কমিটির তরফে। এরপর বিক্ষুব্ধ আন্দোলন কারীরা এসজেডিএ দপ্তরের সিড়ি বেয়ে ওপরের উঠেও বিক্ষোভ দেখাতে থাকে। পরিস্থিতি সামাল দিতে ছুটে আসে প্রধাননগর থানার পুলিশ। 

আন্দোলনকারীদের বুঝিয়ে আস্বস্ত করার পর তারা বিক্ষোভ তুলে নেয়। অভিযোগ যে প্রতিশ্রুতি দিয়ে শিলিগুড়ি জলপাইগুড়ি  ডেভেলপমেন্ট অথরিটি (এসজেডিএ) কৃষকদের থেকে জমি নিয়েছিল তা এখনো পুরণ করা হয় নি। তাই অবিলম্বে তারা তাদের জমি ফেরত চায়। জমি ফেরত না দিলে এসজেডিএ দপ্তরের সামনে আমরণ অনশন করবে বলেও হুশিয়ারি দেয় আন্দোলনকারীরা। 

রিপোর্ট : কৃষ্ণা দাস 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages