২৫০র বেশি আসন পেয়ে রাজ্যে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা : অভিষেক - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


২৫০র বেশি আসন পেয়ে রাজ্যে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা : অভিষেক

Share This

২৫০র বেশি আসন পেয়ে রাজ্যে তৃতীয়বার মুখ্যমন্ত্রী হতে চলেছেন মমতা : অভিষেক
অভিষেক বন্দ্যোপাধ্যায় (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), কাঁথি, পশ্চিমবঙ্গ, ০৬/০২/২০২১ :  রাজ্য জুড়ে বিধানসভার উত্তাপ যেন বেড়েই চলেছে। আজ  কাঁথি থেকে জনসভায় নাম না করে শুভেন্দু অধিকারীকে চূড়ান্ত আক্রমন শানালেন তৃণমূল নেতা অভিষেক বন্দ্যোপাধ্যায়। 

অভিষেক কাঁথির জনসভা থেকে বলেন,  "মেদিনীপুরের আবেগ নিয়ে যে ছেলেখেলা করেছে,  থেকে ঝেঁটিয়ে বিদায় করতে হবে। মেদিনীপুরের মানুষ শিরদাঁড়া বিকিয়ে দিতে পারে না। একজনের জন্যে মেদিনীপুরের মানুষের গায়ে কালি লেগেছে। জোরে আওয়াজ তুলুন, যাতে ৫ কিলোমিটার দূরে শান্তিকুঞ্জ (শিশির অধিকারী, শুভেন্দু অধিকারীর বাড়ি) বাড়িটা থরথর করে কেঁপে ওঠে। যার পদলেহন করে রাজনীতির সাফল্য পেয়েছে, তাকেই সে বিশ্বাসঘাতকতা করেছে। বিশ্বাসঘাতকদের জবাব দিন ভোটের বাক্সে।  নির্বাচনে তৃণমূল ২৫০র বেশি আসন পেয়ে রাজনৈতিকভাবে নিঃস্ব করে দেবে।"

অভিষেক বলেন, "বিভিন্ন জনসভায় ৩০ মিনিট বলতে উঠলে ১৫ মিনিট কথা বলে ভাইপোকে নিয়ে। এখন আবার আমার বৌকে নিয়ে টানাটানি  করছে। বলছে, আমার বৌয়ের নাকি থাইল্যান্ডে একাউন্ট আছে! কলকাতা ছাড়া তাঁর আর কোথাও একাউন্ট নেই। আবার বলছে মমতা বন্দ্যোপাধ্যায় নাকি নন্দীগ্রামে ৫ বছর পর এসেছেন। আমি জিজ্ঞাসা করতে চাই মোদী, রাজনাথ সিং, অমিত শাহ বা পীযুষ গোয়েলরা নন্দীগ্রামে  কতবার এসেছেন ? এখানে অধিকারী গড় আবার কি ? এটা সতীশ সামন্ত, বীরেন্দ্র শাসমলের গড়। আবার আমাকে ভয় দেখাচ্ছে ? হুমকি দিচ্ছে ? তোর বাপকে গিয়ে বল, তোদের বাড়ির ৫ কিলোমিটারের মধ্যে দাঁড়িয়ে আছি. ক্ষমতা আছে ? কিছু করতে পারবি ? তোর বাড়ির পাশে, তোর পাড়ায় দাঁড়িয়ে আছি। আয়, পারলে কিছু করে দেখা। বাড়িতে বয়স্ক লোক আছে, আমার গলার আওয়াজ যাচ্ছে। আমি চাই না কোনো অঘটন ঘটুক।"

অভিষেক বলেন, "আমি কাউকে তুই তোকারি করি না। কিন্তু বেইমানদের জন্যে তুই তোকারি করা ছাড়া আমি আর কিছু করতে পারি না। তাদের সম্বন্ধে কোনো শ্রদ্ধা মন থেকে আসে না। আমি ওর মত অভিনেতা নই।  ২০১৪ সাল থেকে অভিনয় করে যাচ্ছে, সেটা নিজের মুখেই স্বীকার করেছে। সুদীপ্ত সেন এই রাখাল বলে উল্লেখ করেছে। আমার কাছে সব হিসেবে আছে। এই রাখালের সাথে এনামুলের কি যোগ আছে, তা আমি সবাইকে জানাব, কিন্তু ধাপে ধাপে। যারা বিদ্যাসাগরের মূর্তি ভেঙেছিল, তাদের পায়ে হাত দিয়ে পদ্ম তুলে নিয়েছে। এই মীরজাফরকে মেদিনীপুরের মানুষ কোনোদিন ক্ষমা করবে না। মমতা বন্দ্যোপাধ্যায় তো নন্দীগ্রাম থেকেই ভোটে দাঁড়াবেন, অথচ তাঁকে চ্যালেঞ্জ জানিয়ে নিজে আর জানাতে পারছেন না তিনি নিজে কথা থেকে দাঁড়াবেন। যেখান থেকেই এই গদ্দার দাঁড়াক না কেন, ওর জমানত জব্দ করে দিতে হবে। আবার বলছে, রাজ্যটাকে  মোদীর হাতে তুলে দিতে হবে ! কেন ? রাজ্যটাকি জয়নগড়ের মোয়া ? আমি বলে দিচ্ছি ২৫০র বেশি আসন পেয়ে বিজেপিকে হারিয়ে এই রাজ্যে তৃতীয়বারের জন্যে মুখ্যমন্ত্রী হবেন মমতা বন্দ্যোপাধ্যায়। বলছে, যমের দুয়ারে সরকার। ঠিকই বলেছে, কেননা ওর যম হলেন মমতা বন্দ্যোপাধ্যায়।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages