ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল কলকাতায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল কলকাতায়

Share This

ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল কলকাতায়


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৩/০২/২০২১ :  ফের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটল কলকাতায়। এবার আগুন লেগে ভস্মীভূত হয়ে গেল জোকার বেশ কয়েকটি ঝুপড়ি।

ডায়মন্ড হারবার রোড সংলগ্ন জোকাতে রাস্তার ধারে ঝুপড়িতে আগুন লেগে যায়। মুহুর্তের মধ্যে পুড়ে ছাই হয়ে যায় বেশ কিছু ঝুপড়ি দোকান ও ঘরগুলি। যেখানে আগুন লেগেছে সেখানেই ছিল কয়েকটি পুরনো প্লাস্টিকের জিনিস কেনা বেচার দোকান, যারা রাস্তায় প্লাস্টিক পুরনো জিনিসপত্র ফেলে দেওয়া কুড়িয়ে বেড়ায় তারাই ওই দোকান গুলি চালাত বলে জানা যায় স্থানীয় সূত্রে। আগুন লাগার সঙ্গে সঙ্গেই এলাকায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। 

স্থানীয় এলাকার মানুষ প্রথমে আগুন ধরেছে দেখতে পেয়ে দমকলে খবর দেয়, কিছুক্ষণের মধ্যেই দমকলের দুটি ইঞ্জিন এসে আগুন নিয়ন্ত্রণে আনে কিন্তু হাওয়ার গতিবেগ ফাঁকা জায়গায় এতটাই ছিল যে নিমেষের মধ্যে তা ছড়িয়ে পড়ে আশেপাশের জায়গায় এবং সব ক'টি দোকানঘর ভস্মীভূত করে দেয়। আশেপাশের ঝুপড়িগুলিও চলে যায়  আগুনের গ্রাসে। কিভাবে এই আগুন লাগল তা এখনো জানা যায়নি, পুলিশ খতিয়ে দেখছে পুরো ব্যাপারটা। পুলিশ সূত্রে জানা গিয়েছে যে এই আগুনে কেউ হতাহত হয়নি।

রিপোর্ট  : জয় গুহ 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages