অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশন থাকছে মমতার পাশেই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশন থাকছে মমতার পাশেই

Share This


আজ খবর (বাংলা), শিলিগুড়ি, পশ্চিমবঙ্গ, ০৩/০২/২০২১ : অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশন (AIMO) আজ  স্পষ্ট জানিয়ে দিল  যে তারা আসন্ন বিধানসভা নির্বাচনে থাকবে তৃণমূল কংগ্রেসের পাশেই।

আজ শিলিগুড়িতে জার্নালিস্ট ক্লাবে সাংবাদিকদের মুখোমুখি হয়ে অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশনের সর্ব ভারতীয় সভাপতি অধ্যাপক নাসের আহমেদ জানিয়ে দিলেন আসন্ন বিধানসভা নির্বাচনে তাঁরা থাকবেন তৃণমূল কংগ্রেসের পাশেই। তাঁরা চান মমতা বন্দ্যোপাধ্যায়ের হাত শক্ত করতে। তবে এবার এই সংগঠন চায় তাদের প্রতিনিধিকেও বিধানসভায় পাঠাতে, সেই কারণে তারা এবার তৃণমূল কংগ্রেসের কাছে ১৩টি আসনে লড়তে চেয়ে আবেদন জানাতে চলেছে।

অধ্যাপক আহমেদ বলেন, গোটা ভারতবর্ষেই লক্ষ লক্ষ সদস্য রয়েছেন তাঁদের সংগঠনে। তাঁদের সংগঠনে শুধুমাত্র মুসলিম সম্প্রদায়ের মানুষই নয়, রয়েছেন অন্যান্য ধর্মের সংখ্যালঘু মানুষজন, আদিবাসী ও দলিত শ্রেণীও। অল ইন্ডিয়া মাইনরিটি অর্গানাইজেশন এবার পশ্চিমবঙ্গের ১৩ টি আসন থেকে তৃণমূলের প্রতীক নিয়ে  দাঁড়াতে চাইছে। তার মধ্যে ৮ থেকে ৯টা আসন হবে উত্তরবঙ্গে এবং বাকি আসনগুলি হবে দক্ষিণ বঙ্গে। 

যে সব আসন থেকে এই সংগঠনের তরফ থেকে প্রার্থী করতে আবেদন জানানো হচ্ছে সেখানে জয়ের ব্যাপারে একেবারেই নিশ্চিত হয়ে রয়েছেন অধ্যাপক আহমেদ। তিনি জোর দিয়ে বলতে চেয়েছেন মানুষ তাঁদের সাথে আছে। তাঁরা যেখানে যেখানে যাচ্ছেন, সেখানেই মানুষের ঢল  নামছে। তবে তৃণমূল কংগ্রেস যদি তাঁদের প্রস্তাবে রাজি  না হয়, তখন এই সংগঠনের সেন্ট্রাল কমিটি নিজেদের মধ্যে ফের বৈঠকে বসবে। তবে প্রথমবার প্রার্থী দিলেও জয়ের ব্যাপারে যথেষ্ট আশাবাদী এই সংখ্যালঘু সংগঠন। অধ্যাপক আহমেদ জানিয়েছেন, মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়া অন্য  কোনো রাজনৈতিক  দলের নেতাদের সাথে তাঁদের .তেমন পরিচয় নেই। (দেখুন ভিডিও)

রিপোর্ট : কৃষ্ণা দাস 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages