বালাকোট এয়ার স্ট্রাইকের ২য় বর্ষ পূর্তিতে সেনাবাহিনীকে অভিবাদন স্বরাষ্ট্রমন্ত্রীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বালাকোট এয়ার স্ট্রাইকের ২য় বর্ষ পূর্তিতে সেনাবাহিনীকে অভিবাদন স্বরাষ্ট্রমন্ত্রীর

Share This

বালাকোট এয়ার স্ট্রাইকের ২য়  বর্ষ পূর্তিতে সেনাবাহিনীকে অভিবাদন স্বরাষ্ট্রমন্ত্রীর


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ২৬/০২/২০২১ : আজ বালাকোট এয়ার স্ট্রাইকের দ্বিতীয় বর্ষ পূর্তিতে ভারতীয় সেনাবাহিনীকে অভিবাদন জানালেন স্বরাষ্ট্র মন্ত্রী অমিত শাহ, সেই সঙ্গে পুলওয়ামায় শহীদ সেনা জওয়ানদের দিলেন শ্রদ্ধাঞ্জলি। 

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ বলেন, "২০১৯ সালে আজকের দিনেই বালাকোট এয়ার স্ট্রাইক চালিয়ে ভারতীয় সেনা জওয়ানরা গোটা বিশ্বকে বার্তা দিয়েছিলেন যে জঙ্গীদের বিরুদ্ধে ভারত আর কোনো রকম সংযম দেখাবে না, উল্টে প্রতি আক্রমন করে জঙ্গীদের সব রকম প্রচেষ্টা গুঁড়িয়ে দেবে।" আজ সেই বালাকোট এয়ার স্ট্রাইকের দুই বছর পূর্ণ হল। ২০১৯ সালে জৈশ ই মহম্মদের জঙ্গীরা জম্মু ও কাশ্মীরের পুলওয়ামায় হামলা চালিয়ে প্রায় ৪০ জন সিআরপিএফ জওয়ানকে হত্যা করেছিল, তার কিছুদিনের মধ্যেই বালাকোট এয়ার স্ট্রাইক চালিয়ে ভারতীয় সেনাবাহিনী গুঁড়িয়ে দিয়েছিল পাকিস্তানে থাকা জঙ্গীদের একাধীক লঞ্চপ্যাড। পরবর্তীকালে অসমর্থিত সূত্রে জানা গিয়েছিল সেনাবাহিনী সেদিন পাকিস্তানের জঙ্গীদের রীতিমত কোমর ভেঙে দিয়ে এসেছিল। মারা গিয়েছিল প্রচুর জঙ্গী।

আজ স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ পুলওয়ামায় শহীদ সিআরপিএফ জওয়ানদের শ্রদ্ধা নিবেদন করেছেন। তিনি বলেছেন, "সিআরপিএফ-এর শহীদ বীর  জওয়ানদের আমি শ্রদ্ধার্ঘ নিবেদন করি এবং সেই সাথে ভারতীয় বায়ু সেনার সেই সব বীর  জওয়ানদেরকেও স্যালুট জানাচ্ছি, যাঁরা পুলওয়ামায় জঙ্গী হামলার যথোচিত প্রতিশোধ নিয়েছিলেন। আমাদের দেশ এবং সেনা জওয়ানরা প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নেতৃত্বে সম্পূর্ণ নিরাপদ রয়েছে।" 


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages