বিজেপি নেতা বাবু মাস্টারের ওপর আক্রমন নিয়ে তীব্র চাপানউতোর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপি নেতা বাবু মাস্টারের ওপর আক্রমন নিয়ে তীব্র চাপানউতোর

Share This

বিজেপি নেতা বাবু মাস্টারের ওপর আক্রমন নিয়ে তীব্র চাপানউতোর


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৪/০২/২০২১ : বাসন্তী হাইওয়ের ওপর বিজেপি নেতা বাবু মাস্টারের আক্রান্ত  হওয়া নিয়ে তৃণমূল ও বিজেপির মধ্যে চাপানউতোর তুঙ্গে উঠেছে।

বিজেপি সূত্রে জানা গিয়েছে, বাবু মাস্টার গতকাল বসিরহাটে একটি মিটিং সেরে কলকাতায় ফিরছিলেন তাঁর গাড়িতে করে।তাঁর গাড়ি বাসন্তী হাইওয়ে ধরে ফেরার সময় ১০-১২ জনের অজ্ঞাতপরিচয় একদল দুষ্কৃতী তাদের গাড়িতে বোমা মারে। এই ঘটনায় বাবু মাস্টার ও তাঁর গাড়ির চালক গুরুতরভাবে জখম হয়েছিলেন। তাঁদের গাড়িটিও ব্যাপকভাবে ক্ষতিগ্রস্ত হয়েছিল। এরপর বাবু মাস্টার এবং তাঁর গাড়ির চালককে কলকাতার একটি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। পুলিশ গোটা ঘটনাটি নিয়ে তদন্ত করে দেখছে।

বাবু মাস্টার গত বছর ডিসেম্বর মাসেই তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছিলেন। বিজেপি অভিযোগ করেছে তৃণমূলের কর্মীরাই বাবু মাস্টারের ওপর আক্রমন চালিয়েছিল। কিন্তু তৃণমূল এই অভিযোগ অস্বীকার করেছে। তৃণমূল নেতা জ্যোতিপ্রিয় মল্লিক বলেছেন, "বাবু মাস্টারের অনেক শত্রু ছিল। তাঁকে কে বা করা আক্রমন করেছে জানা নেই, তবে এই ঘটনার সাথে তৃণমূলের কোনো যোগ নেই।" পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন যতই এগিয়ে আসছে ততই রাজনৈতিক হিংসার ঘটনা বেড়ে  চলেছে। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages