তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে সহ অন্যান্য অভিনেতারা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে সহ অন্যান্য অভিনেতারা

Share This

তৃণমূলে যোগ দিলেন দীপঙ্কর দে সহ অন্যান্য অভিনেতারা


আজ খবর  (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ০৫/০২/২০২১ :  আর কয়েক মাস প্রিয় রাজ্যে অনুষ্ঠিত হতে চলেছে বিধানসভা  নির্বাচন, আর তার আগেই আজ তৃণমূল কংগ্রেসে যোগ দিলেন বেশ কয়েকজন অভিনেতা।

আজ তাপসিয়ার তৃণমূল ভবনে গিয়ে মন্ত্রী ব্রাত্য বসুর উপস্থিতিতে তৃণমূলে যোগ দিলেন অভিনেতা দে, ভারত কল, লাভলি  মিত্র এবং সুরকার শায়না খান. দলে স্বাগত জানিয়ে তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন ব্রাত্য বসু.  তিনি বলেন, "রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে যুবরা তৃণমূলে যোগ দিতে মুখিয়ে আছেন। যে সমস্ত শিল্পী বা কলাকুশলীরা বিজেপিতে যোগ দিচ্ছেন  করছেন।  বিজেপি তাদের এই রাজ্যের স্থানীয় নেতাদের সন্মান দিচ্ছে না. মানুষকে প্রভাবিত করার মত ক্ষমতা স্থানীয় নেতাদের হাতে নেই. এই কারণেই দিল্লী থেকে  চাটার্ড ফ্লাইটে করে উড়ে আসতে হচ্ছে এখানে।" 

এদিকে আজ কলকাতায় এসে পৌঁছেছেন  ভারতীয় জগৎ ।প্রসাদ নাড্ডা. আগামীকাল নদীয়া থেকে বিজেপির পরিবর্তন  শুরু হচ্ছে, যার উদ্বোধন করবেন জে  ।পি নাড্ডা। ব্রাত্য বসু এই প্রসঙ্গে বলেছেন, "চৈতন্য মহাপ্রভু ধরাধামে নিয়ে এসেছিলেন ভালবাসা এবং মানবতা, আর বিজেপি সেখানে নিয়ে আসছে ঘৃণা আর বিভেদ। " আগামীকাল জে  পি নাড্ডা নবদ্বীপে যাবেন শ্রীচৈতন্যর জন্মভিটাতে, তারপর সেখান থেকে পরিবর্তন যাত্রার উদ্বোধন করবেন।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages