তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায় ভোটে দাঁড়াতে চান না - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায় ভোটে দাঁড়াতে চান না

Share This

তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায় ভোটে দাঁড়াতে চান না
তৃণমূল বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায় 


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১০/০২/২০২১ :  অসুস্থতার জন্যেই আসন্ন বিধানসভা নির্বাচনে আর প্রার্থী হতে চাইছেন না দক্ষিণ বর্ধমান কেন্দ্রের তৃণমূলের বিধায়ক রবিরঞ্জন চট্টোপাধ্যায়। এই মর্মে তিনি মমতা বন্দ্যোপাধ্যায়কে একটি চিঠিও দিয়েছেন বলে জানা গিয়েছে।

রবিরঞ্জনবাবু তাঁর চিঠিতে লিখেছিলেন, "আমি আপনাকে জানাতে চাইছি যে ২০২১এর আসন্ন বিধানসভা নির্বাচনে আমি আর প্রার্থী হতে চাইছি না। আমার যা বয়স এবং এই মুহূর্তে যে শারীরিক পরিস্থিতি রয়েছে, সেটা বিবেচনা করেই আমি আর ভোটে দাঁড়াতে চাইছি না। বিগত বছরগুলিতে দুইবারের জন্যে বিধায়ক হয়ে মানুষের জন্যে আমাকে কাজ করতে সুযোগ দেওয়ার জন্যে আমি আপনাকে আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করছি।" এই চিঠিটি রবিরঞ্জনবাবু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে গত ৩০শে  জানুয়ারি তারিখে লিখেছিলেন বলে জানা গিয়েছে।

আগামী ৩০শে মে রাজ্যে তৃণমূল সরকারের মেয়াদ শেষ হয়ে যাচ্ছে। এখনো বিধানসভা নির্বাচনের নির্ঘন্ট প্রকাশিত না  হলেও তার আগেই ভোটপর্ব মিটে যাবে বলে মনে করা হচ্ছে। মোট ২৯৪টি আসনে পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচন হতে চলেছে কয়েক মাসের মধ্যেই।


Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages