আগামীকাল সিবিআইয়ের মুখোমুখি হতে প্রস্তুত অভিষেকের স্ত্রী রুজিরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


আগামীকাল সিবিআইয়ের মুখোমুখি হতে প্রস্তুত অভিষেকের স্ত্রী রুজিরা

Share This

আগামীকাল সিবিআইয়ের মুখোমুখি হতে প্রস্তুত অভিষেকের স্ত্রী রুজিরা


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ২২/০২/২০২১ : সিবিআই তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের স্ত্রী রুজিরা  বন্দ্যোপাধ্যায়কে জিজ্ঞাসাবাদ করতে চেয়ে গতকালই নোটিশ পাঠিয়েছিল, আজ তার জবাবে রুজিরা  সিবিআইকে চিঠি দিয়ে জানালেন আগামী কাল তিনি সিবিআই-এর জিজ্ঞাসাবাদের মুখোমুখি হতে প্রস্তুত আছেন।

গতকাল সিবিআই অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বাড়িতে গিয়ে বিভিন্ন আর্থিক লেনদেনের বিষয়ে অভিষেকের স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ করতে চেয়েছিল। কিন্তু রুজিরাকে সেই সময় বাড়িতে পাওয়া যায় নি, ফলে জিজ্ঞসাবাদ করার জন্যে সিবিআই একটি নোটিশ দিয়ে এসেছিল। আজ সিবিআইয়ের সেই নোটিশের জবাবে রুজিরা একটি চিঠি লিখে জানিয়ে দেন, তিনি সিবিআইয়ের প্রশ্নের মুখে বসতে রাজি আছেন। সেই অনুযায়ী আগামীকাল অর্থাৎ ২৩শে ফেব্রুয়ারি সকাল ১১টা  থেকে দুপুর ৩টের মধ্যে যে কোন সময়ে সিবিআইকে বাড়িতে আসার জন্যে তিনি আবেদন করেছেন।

সিবিআইকে দেওয়া রুজিরার চিঠি 

কয়লা ও গরু পাচার কাণ্ডে সিবিআই বেশ কিছুদিন ধরেই খুঁজছে যুব তৃণমূল নেতা বিনয় মিশ্রকে। বিনয় মিশ্রকে খুঁজে পাওয়া যাচ্ছে না।  বিনয় মিশ্র আবার সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বেশ ঘনিষ্ঠ ছিলেন বলে জানা গিয়েছে। সেইমত সিবিআই হয়ত অভিষেককেও ভবিষ্যতে জিজ্ঞাসাবাদ করতে পারে। তবে সেটা কয়লা পাচার কাণ্ডের তদন্ত করতে।  কিন্তু তার আগে অভিষেকের স্ত্রী রুজিরাকে জিজ্ঞাসাবাদ করে নিতে চাইছে সিবিআই। কোন কোন ব্যাংকে অভিষেকের স্ত্রী রুজিরার একাউন্ট আছে, সেখানে কিভাবে লেনদেন হত, বিদেশের কোনো ব্যাংকে তাঁর একাউন্ট আছে কিনা, সেইসব কিছুই খতিয়ে দেখতে চাইছে সিবিআই। শুধু তাই নয়, রুজিরার বোনকেও জিজ্ঞসাবাদ করতে চাইছে সিবিআই।প্রসঙ্গত উল্লেখ্য, বিদেশ থেকে ফেরার সময় রুজিরাকে কলকাতা বিমানবন্দরে একবার আটকানো হয়েছিল, অভিযোগ ছিল তাঁর হেফাজতে অবৈধ পরিমাণ সোনা রয়েছে।

তৃণমূল নেতা সৌগত রায় এদিন বলেছেন, "বিজেপির আর কোনো জোট সঙ্গী রইল না. এখন বিজেপির জোট সঙ্গীরা হল সিবিআই এবং ইডি. এই জোট সঙ্গীদের দিয়ে বিজেপি তৃণমূল কংগ্রেসের ওপর চাপ সৃষ্টি করতে চাইছে। নানাভাবে হুমকি দিতে চাইছে। ভয় দেখাতে চাইছে। কেননা এই মুহূর্তে বিজেপির সবচেয়ে বড় মাথাব্যথার কারন হল তৃণমূল। তবে সিবিআই যা কিছুই করুক না কেন, তার মোকাবিলা করা হবে আইনের মাধ্যমেই। আমরা জনগণকে এই বার্তা দিতে চাই যে, কেন্দ্রীয় এজেন্সির চাপে আমরা মাথা নত  করব না, তাদের হুমকিকে আমরা ভয় পাই না."



Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages