বিজেপির পার্টি অফিস ভাংচুরের অভিযোগ উঠল বাংলা পক্ষের বিরুদ্ধে - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির পার্টি অফিস ভাংচুরের অভিযোগ উঠল বাংলা পক্ষের বিরুদ্ধে

Share This


আজ খবর (বাংলা), নোয়াপাড়া, কলকাতা, পশ্চিমবঙ্গ, ২৭/০২/২০২১ :  এবার বাংলা পক্ষের বিরুদ্ধে বিজেপি পার্টি অফিস ভাংচুরের অভিযোগ উঠল। বিজেপি কর্মীরা এই বিষয়ে একটি এফআইআর দায়ের করেছে স্থানীয় থানায়।

আজ বরানগরের নোয়াপাড়া এস বি মোড়ে  বিজেপি পার্টি অফিসের নিকটে বাংলা পক্ষের এক পথসভা অনুষ্ঠিত হয়েছিল। ঠিক সেখানেই 4 জন ব্যক্তি বাড়ি ফিরবার সময় সেই পার্টি অফিস ভাঙচুর করেন এবং তৎক্ষনাত স্থানীয়রা তাদের আটক করে এবং বরানগর থানার পুলিশের হাতে তুলে দেয়। পরবর্তীতে ঘটনাস্থলে পুলিশ আধিকারিকরা এসে এলাকায়  শান্তি ফিরিয়ে আনেন।  

বাংলা পক্ষের তরফ থেকেও বিজেপি কর্মীদের বিরুদ্ধে একটি পাল্টা অভিযোগ জানানো হয়েছে সংশ্লিষ্ট থানায়, এমনটাই জানা গিয়েছে। তবে এই ঘটনা নিয়ে বাংলা পক্ষের তরফ থেকে এখনো পর্যন্ত কোন প্রতিক্রিয়া পাওয়া যায় নি। বাংলা পক্ষের তরফ থেকে প্রতিক্রিয়া পাওয়া গেলেই আমরা সেই সংবাদ আপডেট হিসেবে প্রকাশ করব। (দেখুন ভিডিও)

রিপোর্ট : চন্দ্র শেখর তেওয়ারি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages