বিজেপির রথযাত্রা আটকে থাকল নবান্নের গেরোয় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


বিজেপির রথযাত্রা আটকে থাকল নবান্নের গেরোয়

Share This

বিজেপির রথযাত্রা আটকে থাকল নবান্নের গেরোয়


আজ খবর (বাংলা),  কলকাতা,পশ্চিমবঙ্গ, ০৩/০২/২০২১ :  বিজেপির রথযাত্রা নিয়ে সরাসরি অনুমতি দিতে চাইল না নবান্ন, রথযাত্রা নিয়ে হাইকোর্টেও একটি জনস্বার্থ মামলা করা হয়েছে বলে জানা যাচ্ছে।

গতকাল বিজেপির নির্বাচন কমিটির দায়িত্বে থাকা প্রতাপ ব্যানার্জি রাজ্যের  নির্বাচনী প্রচারের অঙ্গ হিসেবে রথযাত্রার জন্যে অনুমতি চাইতে নবান্নে আবেদন করেছিলেন। গতকাল দিনের শেষে  রাজ্যের মুখ্য সচিবের অফিস থেকে বিজেপিকে জানিয়ে দেওয়া হয়, এই ধরনের অনুমতি প্রদান নবান্নের আওতায় পড়ে না। তাই অনুমতি চাইতে হলে তা চাইতে হবে স্থানীয় প্রশাসনের থেকে। হাইকোর্ট সূত্রে জানা যাচ্ছে, বিজেপির এই রথ যাত্রায় রাজ্যের বিভিন্ন জায়গায় আইন শৃঙ্খলার অবনতি হতে পারে, এই আশঙ্কায় কলকাতা হাইকোর্টে বিজেপির রথযাত্রার বিরুদ্ধে একটি  জনস্বাসর্থ মামলা করা হয়েছে।

আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে প্রাচার কার্য্যের অঙ্গ হিসেবে বিজেপি রাজ্যব্যাপী রথযাত্রা করার পরিকল্পনা নিয়েছে। রাজ্যের মোট পাঁচ  জায়গা থেকে রথযাত্রা বের করা হবে, যে রথগুলি রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রকেই ছুঁয়ে যাবে। এই রথ যাত্রার মধ্যে তিনটি বিজেপি সভাপতি জগৎ প্রসাদ নাড্ডা এবং দুটি স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের উদ্বোধন করার কথা আছে। জে  পি নাড্ডা  চলতি মাসের ৬ ও ৯ তারিখে রথযাত্রার উদ্বোধন করবেন এবং অমিত শাহ ১১ তারিখে রথযাত্রার উদ্বোধন করবেন বলে বিজেপির তরফ থেকে সিদ্ধান্ত নেওয়া হয়েছিল। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages