হৃত্বিক-কঙ্গনা বিবাদ, আগামীকাল বয়ান রেকর্ড করতে হৃত্বিক যাবেন থানায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


হৃত্বিক-কঙ্গনা বিবাদ, আগামীকাল বয়ান রেকর্ড করতে হৃত্বিক যাবেন থানায়

Share This

হৃত্বিক-কঙ্গনা বিবাদ, আগামীকাল  বয়ান রেকর্ড করতে হৃত্বিক যাবেন থানায়


আজ খবর (বাংলা), মুম্বই, মহারাষ্ট্র, ২৬/০২/২০২১ : অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সাথে আইনি লড়াইয়ের ফলস্বরূপ আগামীকাল মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের সামনে নিজের বয়ান রেকর্ড করতে যাবেন বলিউডের সুপারস্টার হৃত্ত্বিক রোশন। 

অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সাথে বেশ কয়েক বছর ধরেই বিবাদ চলছে হৃত্বিক রোশনের, এখন সেই বিবাদ রীতিমত আদালতে গড়িয়েছে। যার জেরে আগামীকাল হৃত্বিককে  মুম্বই পুলিশের ক্রাইম ব্রাঞ্চের সামনে নিজের বয়ান রেকর্ড করতে যেতে হবে।  ২০১৬ সালে হৃত্বিক কঙ্গনাকে আইনি নোটিশ পাঠিয়েছিললেন, যাতে তিনি অভিযোগ করেছিলেন যে একটি ভুয়ো ইমেল আইডি থেকে হৃত্বিক রোশনকে অসম্মান করা হচ্ছে, তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে, যার পিছনে রয়েছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত।

হৃত্বিকের অভিযোগ একটি ভুয়ো ইমেল আইডি থেকে বার বার মেল্ করে তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে, অন্তত ১০০টি মেল্ তাঁকে করা হয়েছে আর এর পিছনে আছেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ২০১৩ সাল থেকে শুরু করে ২০১৪ সাল পর্যন্ত এই মেল্ আই ডি ব্যবহার করা হয়ছিল বলে হৃত্বিক অভিযোগ করেছিলেন। যদিও কঙ্গনা রানাওয়াত সমস্ত অভিযোগ উড়িয়ে দিয়ে বলেছিলেন, ওই ইমেল আইডি হৃত্বিক নিজেই তাঁকে দিয়েছিলেন। তিনি এমন কিছুই কাজ করেন নি যাতে হৃত্বিকের ভাবমূর্তি নষ্ট হয়।

২০১৬ সালে মুম্বইয়ের সাইবার সেল হৃত্বিকের ল্যাপটপ ও একটি মোবাইল ফোন নিজেদের হেফাজতে নিয়ে তদন্ত শুরু করে। যদিও হৃত্বিকের আইনজীবী মহেশ জেঠমালানির অনুরোধে এখন এই তদন্ত করছে মুম্বই ক্রাইম ব্রাঞ্চ-এর ইন্টেলিজেন্স ইউনিট। আর সেই কারণেই হৃত্বিকের বয়ান রেকর্ড করতে তাঁকে আগামীকাল সকাল ১১টায়  দেখা করতে বলা হয়েছে। প্রসঙ্গত উল্লেখ্য, হৃত্বিক রোশন  ও কঙ্গনা রানাওয়াত একসাথে অভিনয় করেছিলেন 'কাইটস' ছবিতে ২০১০  সালে এবং 'ক্রিস ৩' ছবিতে ২০১৩ সালে।

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages