দলত্যাগী গদ্দার বিধায়কের নামে পোস্টারে ছেয়ে গেল ডায়মন্ড হারবার - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


দলত্যাগী গদ্দার বিধায়কের নামে পোস্টারে ছেয়ে গেল ডায়মন্ড হারবার

Share This

দলত্যাগী গদ্দার বিধায়কের নামে পোস্টারে ছেয়ে গেল ডায়মন্ড হারবার


আজ খবর (বাংলা), ডায়মন্ড হারবার, পশ্চিমবঙ্গ, ০৪/০১/২০২১ : ডায়মন্ড হারবারে বুকে বিধায়কের নামে 'গদ্দার' পোস্টার। গোটা ডায়মন্ড হারবার শহর ছেয়ে গিয়েছে সদ্য তৃণমূল কংগ্রেস ত্যাগ করা বিধায়ক দীপক হালদারের নামে।প্রত্যেকটা পোস্টারে তাঁকে 'গদ্দার' বলে অভিহিত করা হয়েছে। যদিও পোস্টারে তাঁর নাম উল্লেখ করা হয় নি।

ডায়মন্ড হারবারের বিধায়কের বিরুদ্ধে দল বিরোধী কাজ এবং স্বজন পোষণের কথা আগেই শোনা যেত এলাকাবাসির মুখে। দলত্যাগী দক্ষিণ ২৪পরগনার বিধায়ক দীপক হালদারের বিরুদ্ধে এবার পোস্টারে ছেয়ে গেল ডায়মন্ড হারবার শহর। গদ্দার লেখা বিধায়কের  বিরুদ্ধে এই পোস্টার পড়েছে নাগরিক বৃন্দের নামে। 

আসন্ন বিধানসভা নির্বাচনের আগে রাজ্যে  রাজনীতি বেশ জোরালো হয়ে উঠেছে। "আগামী দিনে দেখার আরো কত লুকিয়ে থাকা গদ্দার সামনে আসেন সুবিধা নিতে রাজনীতির ?"  বললেন এক স্থানীয় বাসিন্দা।

রিপোর্ট : সমীরণ দাস

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages