ইজরায়েলের প্রধানমন্ত্রীর সাথে কথা বললেন প্রধানমন্ত্রী মোদী - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


ইজরায়েলের প্রধানমন্ত্রীর সাথে কথা বললেন প্রধানমন্ত্রী মোদী

Share This

ইজরায়েলের প্রধানমন্ত্রীর সাথে কথা বললেন প্রধানমন্ত্রী মোদী
ইজরায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সাথে নরেন্দ্র মোদী (ফাইল চিত্র)


আজ খবর (বাংলা), নতুন দিল্লী, ভারত, ০২/০২/২০২১ : প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী আজ টেলিফোনে ইজ্রায়েলের প্রধানমন্ত্রী বেঞ্জামিন নেতানিয়াহুর সঙ্গে টেলিফোনে কথা বলেছেন।

নতুন দিল্লিতে ইজ্রায়েলি দুতাবাসের কাছে ২৯শে জানুয়ারি জঙ্গি হানার ঘটনায় প্রধানমন্ত্রী কঠোর ভাষায় নিন্দা জানিয়েছেন। তিনি ইজ্রায়েলের প্রধানমন্ত্রীকে আশ্বস্ত করে বলেছেন, "ইজ্রায়েলি কুটনীতিবিদ এবং দুতাবাস চত্বরের নিরাপত্তা ও সুরক্ষার বিষয়ে ভারত সর্বোচ্চ গুরুত্ব দিয়ে থাকে। অপরাধীদের খুঁজে বার করে শাস্তি দেবার জন্য ভারত সবরকমের চেষ্টা চালাবে।" এই বিষয়ে ভারত ও ইজ্রায়েলের নিরাপত্তা সংস্থাগুলি নিবিড়ভাবে কাজ করায় উভয় নেতা সন্তোষ প্রকাশ করেছেন। 

কোভিড-১৯ মহামারীর বিরুদ্ধে লড়াই-এ অগ্রগতির বিষয়ে দুই প্রধানমন্ত্রী পরস্পরকে নিজ নিজ দেশের বিষয়ে জানিয়েছেন। এই বিষয়ে আরো সহযোগিতার প্রশ্নে তাঁরা সব রকমের সম্ভাবনা নিয়েও আলোচনা করেছেন। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages