শুভেন্দু, লক্ষীর পর এবার মন্ত্রীত্ব ত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায় - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শুভেন্দু, লক্ষীর পর এবার মন্ত্রীত্ব ত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়

Share This

শুভেন্দু, লক্ষীর পর এবার মন্ত্রীত্ব ত্যাগ করলেন রাজীব বন্দ্যোপাধ্যায়


আজ খবর (বাংলা), হাওড়া, পশ্চিমবঙ্গ, ২২/০১/২০২১ : দীর্ঘদিন ধরেই দলের বিরুদ্ধে নিজের ক্ষোভের কথা তিনি  বলছিলেন, আর আজ অবশেষে মন্ত্রীত্ব ত্যাগ করলেন রাজ্যের বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। 

রাজ্যের বনমন্ত্রী ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়। বেশ কিছুদিন ধরেই তিনি দলের বিরুদ্ধে নিজের ক্ষোভের কথা বলছিলেন। একাধিকবার তাঁর সাথে দলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়ের বৈঠকও হয়েছিল। কিন্তু সম্ভবত কোনো সমাধানে পৌঁছাতে পারেন নি রাজীব বন্দ্যোপাধ্যায়। গত ১৬ তারিখে ফেসবুক লাইভে তিনি বলেওছিলেন, তিনি কাজ করতে চাইছেন, কিন্তু দলেরই একাংশ তাঁকে পিছন থেকে ধরে রেখেছে, যার ফলে তিনি ঠিকমত কাজ করতে পারছিলেন না। শুধু তাই নয়, তাঁর অনুগামী কর্মীরাও দল থেকে প্রাপ্য সম্মানটুকু পাচ্ছিলেন না। এই ব্যাপারেও ক্ষুব্ধ ছিলেন রাজীব বন্দ্যোপাধ্যায়।

তৃণমূল থেকে একের পর এক জন প্রতিনিধি মন্ত্রীত্ব ও অন্যান্য পদ ছেড়ে চলে যাচ্ছেন। যেমন শুভেন্দু অধিকারী মন্ত্রীত্ব ও বিধায়ক পদ ছেড়ে দল থেকেই বেরিয়ে গিয়ে বিজেপিতে যোগ দিয়েছেন। লক্ষী রতন শুক্লা মন্ত্রীত্ব ছেড়ে দিয়েছেন, দলও  ত্যাগ করেছেন। এবার রাজীব বন্দ্যোপাধ্যায় বনমন্ত্রীর পদ ত্যাগ করলেন, যদিও এখনও  পর্যন্ত তিনি বিধায়ক  পদ ত্যাগ করেন নি, তৃণমূল দলও ছাড়েন নি। লক্ষী রতন শুক্লাও বিধায়ক পদ ছেড়ে দেন নি।. কিন্তু রাজীব বন্দ্যোপাধ্যায় তৃণমূল ছেড়ে বিজেপি বা অন্য কোনো দলে যোগ দেবেন কিনা তা এখনো পর্যন্ত জানা যায় নি। বেশ কিছুদিন ধরেই শুভেন্দু অধিকারীর মত রাজীববাবুর পোস্টার ও ব্যানার দেখা যাচ্ছিল রাজ্যের বিভিন্ন জায়গায়, যেখানে 'দাদার অনুগামী' বলে লেখা ছিল। মুখ্যমন্ত্রীকে রাজীব বান্দ্যেপাধ্যায়ের ইস্তফাকের কথা জানানো হয়েছে বলে জানা যাচ্ছে। এই মুহূর্তে রাজভবনে  রাজ্যপালের সাথে দেখা করতে গেছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages