শাসকদলকে বেনজির আক্রমন বিজেপি নেতানেত্রীর - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


শাসকদলকে বেনজির আক্রমন বিজেপি নেতানেত্রীর

Share This

শাসকদলকে বেনজির আক্রমন বিজেপি নেতানেত্রীর রাজনীতি


আজ খবর (বাংলা), সিঙ্গুর, হুগলি, ০২/০১/২০২০ : আজ একদিকে  দ্বারিবেরিয়া শুভেন্দু অধিকারী এবং বাবুল সুপ্রিয়, আবার অন্যদিকে সিঙ্গুর থেকে  লকেট চ্যাটার্জি এবং মুকুল রায়, দুই জনসভামঞ্চ থেকে আক্রমন শানালেন  শাসক দল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে। 

আজ দ্বারিবেরিয়া কালী মন্দির সংলগ্ন মাঠে বিজেপির মঞ্চ থেকে হুঙ্কার ছাড়লেন শুভেন্দু অধিকারী, তাঁকে যোগ্য সংগত দিলেন বাবুল সুপ্রিয়। সেখানে শুভেন্দু অধিকারীর ডাকে সাড়া দিয়ে তৃণমূল ছেড়ে বিজেপির পতাকা তুলে নিলেন সোমনাথ ভুঁইয়া, তিনি তৃণমূলের জেলাপরিষদের সদস্য ছিলেন। এছাড়া নন্দীগ্রাম আন্দোলনে শহীদ নিশিকান্ত মন্ডলের পুত্র সত্যজিৎ মণ্ডল সহ নন্দীগ্রাম এবং মহিষাদল থেকে হাজার খানেক কর্মী বিজেপিতে যোগ দিলেন। 

আজকের  জনসভা থেকে শুভেন্দু অধিকারী বলেন, "আমার লড়াই ছিল বাম বিচ্যুত লক্ষণ শেঠের বিরুদ্ধে। আমি কেন বিজেপিতে যোগ দিয়েছি ?  কেননা আমার আগের পার্টিটা আর রাজনৈতিক দল নেই, কোম্পানী হয়ে গিয়েছিল। আমাদের কর্মচারী করে রেখে দেওয়া হয়েছিল। মেদিনীপুরের মানুষ কর্মচারী হয়ে থাকা পছন্দ করেন না। ভোট এলেই বলে শঙ্করপুরে বন্দর হবে। ওদের যা জমি নীতি তাতে বন্দর কেন, চপ শিল্পও হবে না। ১৫ই মে তারিখের পর তো তৃণমূল কংগ্রেস বলে আর কিছুই থাকবে না !"


সিঙ্গুর থেকে আজ বিজেপি নেত্রী লকেট চ্যাটার্জি শাসক দলের বিরুদ্ধে তীব্র আক্রমন করেন। তিনি জনসভা থেকে বলেন, "কোটি কোটি টাকার মালিক ভাইপো কি এমন কাজ করেন ? এত টাকা কিভাবে এল ? ভাইপো নয়, আমি নাম নিয়েই বলছি, অভিষেক বন্দ্যোপাধ্যায়। যা করার আছে সামনে এসে কর। তোমার বৌ শুধু চুড়ি  পড়বে ? আর পিসি শুধু শাড়ি পড়বে ? বাকি মহিলাদের তুমি অপমান করবে ?  তুমি কে হে ?"

আজ বিজেপির সর্বভারতীয় সহ সভাপতি মুকুল রায় বলেন, "২০২১ সালে তৃণমূলের বিদায় ঘন্টা দ্রুত বাজবে। সিঙ্গুর থেকেই শুধু নয়, বাংলা থেকেই টাটাকে তাড়িয়েছিল তৃণমূল কংগ্রেস। আজ যে বাজনা আমি শুনে গেলাম, তা কিন্তু তৃণমূলের ক্ষেত্রে আদৌ শুভ হবে না। "

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages