মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতানেত্রীরা - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতানেত্রীরা

Share This

মমতা বন্দ্যোপাধ্যায়কে সরাসরি চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতানেত্রীরা
শোভন ও বৈশাখী 


আজ খবর (বাংলা), কলকাতা ও ঠাকুরনগর, পশ্চিমবঙ্গ, ১৮/০১/২০২১ :  নন্দীগ্রাম থেকে বিধানসভা নির্বাচনে  প্রার্থী হতে চেয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর সেই সিদ্ধান্তকে কার্যত চ্যালেঞ্জ জানালেন বিজেপি নেতারা।

আজ ডায়মন্ড হারবারে অভিষেক বন্দ্যোপাধ্যায়ের গড় বলে পরিচিত এলাকায় বড়সড় শোভাযাত্রা করতে চলেছেন বিজেপি নেতা শোভন চ্যাটার্জি এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়। সেই শোভাযাত্রায় অংশ নিতে যাওয়ার আগে শোভন চ্যাটার্জি আজ সাংবাদিকদের বলেন, "অভিষেকের খাসতালুক বলে কিছু নেই। ডায়মন্ড হারবারে অভিষেক জিতলেও লড়াইয়ের মূল ব্যাটন ছিল আমার হাতে। তৃণমূল এখন বেশ কোনঠাসা, মমতা বন্দ্যোপাধ্যায় বুঝতে পারছেন না নন্দীগ্রাম থেকে জিতবেন, নাকি ভবানীপুর থেকে জিতবেন। উনি আর নিজের ওপরেই ভরসা রাখতে পারছেন না। উন্নয়ন থেকে এখন অনেক দূরে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। মাঝখান থেকে গরু চুরি, কয়লা চুরি, আম্ফাণ কেলেঙ্কারি এই সব ঘটনার দায় আমাদের মত মানুষের ঘাড়ে এসে  পড়ছিল।আজ নন্দীগ্রামে তিনি রাজনাথ সিং, লালকৃষ্ণ আডবাণী বা সুষমা স্বরাজের নাম উচ্চারণ করলেন না, যাঁরা সেই সময় বার বার ছুটে এসে তাঁকে সাহায্য করেছিলেন।"

বিজেপি নেত্রী বৈশাখী বন্দ্যোপাধ্যায় সাংবাদিকদের বলেন, "অভিষেকের গড় আবার কি ? ডায়মন্ড হারবারে পুরো লড়াইটাই করেছিলেন শোভন দা। মুখ্যমন্ত্রী নিজেদের বোনেদের খুঁজে পেয়েছেন (নন্দীগ্রামের সভামঞ্চ থেকে মমতা ভবানীপুরকে বড় বোন এবং নন্দীগ্রামকে মেজোবোন বলে উল্লেখ করেছেন)। এবার যেন অভিষেক তাঁর ভাইদের খুঁজে রাখেন। ডায়মন্ড হারবারে এই মুহূর্তে প্রচুর মানুষের ভীড় অপেক্ষা করে রয়েছে বিজেপির শোভাযাত্রায় অংশ গ্রহণ করবেন বলে। শোভন দা ইতিমধ্যেই দক্ষিণ কলকাতার মাটিতে লড়াই করতে নেমে পড়েছেন। সেদিন গোলপার্ক থেকে সেলিমপুর পর্যন্ত শোভনদার শোভাযাত্রায় মানুষের ভীড় দেখে ভয় পেয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তাই তিনি কালীঘাট ছেড়ে নন্দীগ্রামে চলে গিয়েছেন।"

আজ নন্দীগ্রামের পাল্টা হিসেবে দক্ষিণ কলকাতার টালিগঞ্জ থেকে রাসবিহারী মোড় পর্যন্ত বিজেপি একটি বিশাল শোভাযাত্রার আয়োজন করেছে। সেই শোভাযাত্রায় থাকছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং বিজেপি নেতা শুভেন্দু অধিকারী। ইতিমধ্যেই সেই শোভাযাত্রায় অংশ নিতে প্রচুর মানুষ ভীড় জমিয়েছেন। আবার আজ নন্দীগ্রামে মমতার জনসভার পাল্টা হিসেবে আগামীকাল শুভেন্দু অধিকারী জনসভা করতে চলেছেন নন্দীগ্রামেই। প্রসঙ্গত উল্লেখ্য, আজ নন্দীগ্রামের জনসভায় উপস্থিত ছিলেন না  শিশির অধিকারী, দিব্যেন্দু অধিকারী এবং অভিনেতা দেব।

এদিকে আজ উত্তর ২৪ পরগনায় একটি রাজনৈতিক কর্মসূচীতে অংশগ্রহণ করেছেন বিজেপি নেতা মুকুল রায় এবং কৈলাস বিজয়বর্গীয়। সেখানে মতুয়া মহাসভার সদস্যদের সাথে বৈঠক করছেন বিজেপি নেতারা। সেখানে উপস্থিত রয়েছেন বিজেপির সাংসদ শান্তনু ঠাকুর। এবার নন্দীগ্রাম থেকে প্রার্থী হচ্ছেন মমতা বন্দ্যোপাধ্যায় শুনে কৈলাস বিজয়বর্গীয় বলেন, "মমতাজীর আত্মবিশ্বাস তলানিতে গিয়ে ঠেকেছে। উনি আত্মবিশ্বাসী নন, তাই উনি দুই জায়গা থেকে নির্বাচনে দাঁড়াতে চেয়েছেন। আসল কথা জেনে রাখুন, উনি ভবানীপুর বা নন্দীগ্রাম কোনো আসন থেকেই এবার জয়লাভ করতে পারবেন না, দুটো আসনেই তিনি হেরে যাবেন।"

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages