রোজভ্যালির কর্নধার গৌতম কুন্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে গ্রেপ্তার করল সিবিআই - আজ খবর । দেখছি যা লিখছি তাই । ডিজিটাল মিডিয়ায় অন্যতম শক্তিশালী সংবাদ মাধ্যম

Sonar Tori


রোজভ্যালির কর্নধার গৌতম কুন্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে গ্রেপ্তার করল সিবিআই

Share This


আজ খবর (বাংলা), কলকাতা, পশ্চিমবঙ্গ, ১৫/০১/২০২১ :  চিটফান্ড রোজভ্যালি কাণ্ডে এবার গ্রেপ্তার করা হল রোজভ্যালির কর্ণধার গৌতম কুন্ডুর স্ত্রী শুভ্রা কুণ্ডুকে। 

বিপুল অর্থ দুর্নীতি এবং তছরুপের দায়ে শুভ্রা কুণ্ডুকে আজ গ্রেপ্তার করেছে সিবিআই। তাঁকে গ্রেপ্তার করে আজ সল্ট লকের সিজিও কমপ্লেক্সে সিবিআই অফিসে আনা হয়েছিল।  এরপর শুভ কুণ্ডুকে নিয়ে যাওয়া হবে ওড়িশার ভুবনেশ্বরে। সম্ভবত আগামীকাল তাঁকে তোলা হবে ভুবনেশ্বর আদালতে। সেখানেই শুভ্রাকে নিজেদের হেফাজতে নেওয়ার জন্যে আবেদন জানাবে সিবিআই। তারপর তাঁকে জেরা শুরু করবে সিবিআই, তবে সূত্র মারফত জানা যাচ্ছে সিবিআই-এর পাশাপাশি শুভ্রা কুণ্ডুকে জেরা করতে পারেন ইডির আধিকারিকরাও।

রোজভ্যালি কাণ্ডে ঐ সংস্থার কর্ণধার গৌতম কুন্ডু এই মুহূর্তে জেলে রয়েছেন। জেলে যাওয়ার পরে বেশ কয়েকবার গৌতম কুন্ডুর সাথে জেলে গিয়ে দেখা করে এসেছিলেন তাঁর স্ত্রী শুভ্রা কুন্ডু। এর পরেও রোজ ভ্যালির অবৈধভাবে তোলা টাকা বিভিন্ন সংস্থায় বিনিয়োগ করা হয়েছে বলে জানতে পেরেছেন সিবিআই গোয়েন্দারা। কিভাবে এবং কত টাকা কার হাত দিয়ে বিভিন্ন সংস্থায় বিনিয়োগ করা হয়েছে তা জানতে চান সিবিআই গোয়েন্দারা। 

পরবর্তীকালে শুভ্রা কুন্ডুর নামে থাকা স্বর্ণ বিপনী ব্যবসা ছাড়াও মন্দারমণীতে রোজভ্যালির হোটেলেও বিপুল অর্থ বিনিয়োগ হয়েছে বলে জানা গিয়েছে। গৌতম কুন্ডু জেলে থাকলেও কিভাবে বিপুল অর্থ এই সব সংস্থাগুলিতে বিনিয়োগ করা হয়েছিল, আরও কত টাকা বিনিয়োগ হতে চলেছে এইসব বিষয়ে তথ্য পেতেই শুভ্রা কুণ্ডুকে গ্রেপ্তার করা হল বলে মনে করা হচ্ছে। কারন এই বিষয়গুলি নিয়ে সিবিআইকে সুস্পষ্ট কোনো তথ্য দিতে পারেন নি শুভ্রা কুন্ডু।

(দেখুন ভিডিও)  ভিডিও - সি এস তেওয়ারি 

Loading...

Amazon

https://www.amazon.in/Redmi-8A-Dual-Blue-Storage/dp/B07WPVLKPW/ref=sr_1_1?crid=23HR3ULVWSF0N&dchild=1&keywords=mobile+under+10000&qid=1597050765&sprefix=mobile%2Caps%2C895&sr=8-1

Pages